|

মদনে জাতীয় পার্টি লাঙ্গলের প্রার্থী বহিষ্কার

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০২১

মদনে জাতীয় পার্টি লাঙ্গলের প্রার্থী বহিষ্কার

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলায় আসন্ন ৭নং নায়েকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গলের প্রার্থী আবুল হোসেন ভুইয়া ব্যক্তির স্বার্থে দলীয় শৃংখলা ভঙ্গ করে মনোনয়ন প্রত্যাহার করায় সংবিধান বিরোধী এবং দলীয় ভাব মুর্তি ক্ষুন্ন করেছে। তাই গঠন তন্র অনুযায়ী সংগঠনের সকল পদ থেকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে মদন উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শফিক জানান, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং নায়েকপুর ইউনিয়নে আবুল হোসেন ভূয়াকে লাঙ্গলের মনোনয়ন দেন।

তিনি দলীয় সিন্ধান্ত না মেনে উৎকোসের বিনিময়ে জাতীয় পার্টির ভাব মুর্তি ক্ষুন্ন করে মনোনয়ন প্রত্যাহার করছেন। তাকে বহিষ্কার করার জন্য জাতীয় পার্টির নেত্রকোনা জেলা সভাপতি সম্পাদকের নিকট লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

বহিষ্কার বিষয় জানতে চাইলে জেলার সভাপতি লিয়াকত আলী খান এডভোকেট এ প্রতিনিধিকে জানান মোঃ আবুল হোসেন ভূইয়া দলীয় শৃংখলা ভঙ্গ করায় সকল পদ থেকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে।

দেখা হয়েছে: 184
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪