|

মদনে ডাক্তার করোনায় আক্রান্ত, মর্ডান ডায়গনোস্টিক সেন্টার লগডাউন

প্রকাশিতঃ ৫:৪৪ অপরাহ্ন | এপ্রিল ৩০, ২০২০

মদনে ডাক্তার করোনায় আক্রান্ত, মর্ডান ডায়গনোস্টিক সেন্টার লগডাউন

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণার মদনে মর্ডান ডায়গনোস্টিক সেন্টারে এক ডাক্তারের শরীরে কোভিড-১৯ পজিটিভ হওয়ায় গত রাতে লগডাউন করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সূত্রে জানা যায় গত মার্চ মাসের ১ তারিখ হতে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে গাইনি ও প্রসূতি বিভাগের এম.এস কোর্সের অধ্যায়নরত আছে। ডা. নাদিয়া নাসরিন গত সপ্তাহে ২৩শে এপ্রিল তিনি মদন মর্ডান ডায়গনোস্টিক সেন্টারে রোগী দেখেন।

ইতি মধ্যে তিনি আর মদনে আসেননি এবং বর্তমানে নিজ বাসায় ময়মনসিংহ কোয়ারেন্টাইনে আছেন। কোভিড-১৯ পজিটিভ হওয়ায় গত রাত মর্ডান ডায়গনোস্টিক সেন্টারকে লগডাউন করেন মদন উপজেলা প্রশাসন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান তিনি এ প্রতিনিধীদে বলেন ইতি মধ্যেই আমরা উপজেলা মর্ডান ডায়গেস্টিক সেন্টারকে বন্ধ করে দিয়েছি ডাক্তারের সংস্পর্শে আশা ব্যাক্তিদের চিহ্নিত করে তাদের সেম্পল সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে রিপোট আসলে তা দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 520
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪