|

মদনে দুর্গাপূজা পরিদর্শনে আ’লীগের কেন্দ্রীয় নেতা শফি আহমেদ

প্রকাশিতঃ ১০:৪৪ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২২

মদনে দুর্গাপূজা পরিদর্শনে আ'লীগের কেন্দ্রীয় নেতা শফি আহমেদ

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় নেত্রকোনা জেলার মদন উপজেলা বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন (নেত্রকোনা-০৪) মদন, মোহনগঞ্জ,খালিয়াজুড়ি বাসীর নয়নের মনি `৯০ এর গণ-আন্দোলনের রূপকার, ভাটি বাংলার প্রাণ-পুরুষ, গরিব-মেহনতি মানুষের নিরাপদ আশ্রয়স্থল, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা শফি আহমেদ।

৪ অক্টোবর (মঙ্গলবার) বিকাল ৪ ঘটিকার সময় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নেত্রীবৃন্দের সঙ্গে মতবিনিময় শেষে পূজামন্ডপ পরিদর্শনের যাত্রা শুরু করেন।

উপজেলার ধোবাবাড়ী দুর্গা মন্দির, আরগিলা দুর্গা মন্দির, মদন বাজার দুর্গা মন্দির, ফচিকা দুর্গা মন্দির, পালপাড়া দুর্গা মন্দির, বৈশ্যপাড়া দুর্গা মন্দির, কাইটাইল দুর্গা মন্দির, বাররী দুর্গা মন্দির পরিদর্শন করেন।

পূজামন্ডপ পরিদর্শনকালে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা শফি আহমেদ বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে থাকে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন বলে তিনি আশা ব্যক্ত করেন। যুগ যুগ ধরে বহমান সম্প্রীতি সবসময়ই অঁটুট থাকবে।

দুর্গা বিসর্জনের আগ পর্যন্ত কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকল নেত্রীবৃন্দ এবং আইন শৃংখলা রক্ষা বাহিনীকে পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে সার্বক্ষনিক যোগাযোগ ও সহযোগিতা করার জন্য আহবান জানিয়েছেন। পরিশেষে সকলকে স্বাস্থ্য বিধি মেনে শারদীয় দুর্গা পূজা উদযাপনেরও আহবান জানান।

দেখা হয়েছে: 182
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪