|

মদনে নানীর সাথে অভিমান করে, নাতীর আত্মহত্যা

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০২০

মদনে নানীর সাথে অভিমান করে, নাতীর আত্মহত্যা

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ মদনে প্রশান্ত দে (২০) নামের এক কলেজ ছাত্র নানীর সাথে অভিমান করে গলায় দঁড়ি পেছিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনটি ঘটেছে সোমবার ১৪ই সেপ্টেম্বর সকালে পৌরসভা জাহাঙ্গীরপুর বৈশ্য পাড়ার মৃত নানা মাধব দত্তের বসত ঘরে। সে জেলার কেন্দুয়া উপজেলার নোয়াপাড়া গ্রামের নারায়ণ দে এর ছেলে ও নেত্রকোণা আবু আব্বাস ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্র।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রশান্ত দীর্ঘ দিন ধরে মদন পৌর শহরের বৈশ্য পাড়ায় নানার বাসায় থেকে লেখাপড়া করে আসছে। নানী ও নাতী প্রশান্ত এ বাসায় বসবাস করত। প্রায়ই সে নানী মিনারাণীকে মোটরসাইকেল কিনে দেয়ার জন্য চাপ দিত। এমন কি বসত ঘরের জিনিসপত্র ভাংচুর করত।

সোমবার সকালে নানী বাড়ির সামনে গরুকে ঘাস খাওয়াতে গেলে এই সুযোগে প্রশান্ত বসত ঘরের আড়ার সাথে গলায় দঁড়ি পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। প্রতিবেশীরা মদন থানায় খবর দিলে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মদন থানার এস আই আব্দুল হালিম জানান, খবর পেয়ে প্রশান্ত নামের এক কলেজ ছাত্রের লাশ, সোমবার সকালে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

দেখা হয়েছে: 508
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪