|

মদনে নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা মনজু শাহ

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ন | অক্টোবর ১৬, ২০২১

মদনে নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা মনজু শাহ

মোঃ শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলা আসন্ন মাঘান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চাই যুবলীগ নেতা মোঃ মনজু শাহ।

মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার মাঝি হতে চাই মদন উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রতিষ্ঠাতা সহসভাপতি ও সাবেক মাঘান ইউনিয়ন প্রতিষ্ঠাতা আওয়ামী লীগের সভাপতি, মাঘান ইউনিয়নের দুইবারের সাবেক ইউপি চেয়ারম্যান কুদরত আলী শাহ সাহেব এর সুযোগ্য কৃতি সন্তান ও মাঘান ইউনিয়নের বর্তমান যুবলীগ সভাপতি তরুন সমাজ সেবক মনজু শাহ।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায় তার পিতা কুদরত আলী শাহ মদন উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাবেক সহসভাপতি ও মাঘান ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি দুই বারের ইউপি চেয়ারম্যান ছিলেন। তার এই সুযোগ্য কৃতি সন্তান ইউনিয়নের বিভিন্ন সামাজিক কাজে নিয়জিত থেকে নির্বাচনের জন্য ইউনিয়নে ব্যানার ফেষ্টন ও ক্যালেন্ডার নির্মাণ করে প্রচার চালাচ্ছেন ।

এলাকাবাসী মনে করেন,মনজু শাহ ইউনিয়নের নৌকার প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হলে উন্নয়ন ঘটবে।

মনজু শাহ এ প্রতিনিধিকে বলেন,আমার ইউনিয়নের জনগনের পাশে আমার পিতা সহ আমি সুখে দুঃখের সাথী হিসাবে দীর্ঘ দিন ধরে মাঠে কাজ করছি। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী।

তিনি আরও বলেন উন্নয়ন আমার মূল লক্ষ্য, আমি নির্বাচিত হলে অসহায় গরীব মানুষের পাশে থেকে তাদের কল্যানে কাজ করবো। দুর্নীতি মাদক সন্রাস সহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সভাইকে নিয়ে আন্দোলন গড়ে তুলবো। আমি দলীয় মনোনয়ন পাওয়ার শতভাগ আশাবাদী। তবে দল থেকে নৌকার মনোনয়ন যাকেই দিবেন তার পক্ষে মাঠে কাজ করবেন বলেও জানান।

দেখা হয়েছে: 375
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪