|

মদনে পূর্বশত্রুতার জের ধরে নিহত ১

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ন | জুলাই ০৭, ২০২২

মদন ম্যাপ

শহীদুল ইসলাম, মদন প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের শালাকান্দা গ্রামের ৭ জুলাই বৃহস্পতিবার পূর্ব শত্রুতার জের ধরে দুপুর ২ঘটিকার সময় এমদাদুল হক ফুল মিয়া চৌধুরীর ছেলে হাফিজুল হক চৌধুরী (৩৪) নিহত হয়েছে।

জানা যায় একই গ্রামের দেওয়ান আলীর ছেলে ফারুক(৫৮) ও মিরাজ আলীর ছেলে রফিক (৫৫) এর লোকজনের সাথে পূর্বশত্রুতার জের চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার দুপুরে বাড়ির সামনে রাস্তায় আটকিয়ে দেশিও অশ্রে সজ্জিত হয়ে হাফিজুলের উপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলায় গুরুতর আহত হলে পরিবারের লোকজন উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা এমদাদুল হক ফুল মিয়া চৌধুরী এ প্রতিনিধিকে জানান,আমার ছেলে এল এল বি পড়াশোনা শেষ করে সনদের জন্য অপেক্ষা করতে ছিল। ঈদুল আজহা উপলক্ষে বাড়িতে আসলে প্রতিপক্ষ ফারুক ও রফিকের লোকজন রাস্তায় আটকিয়ে দিন দুপুরে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে নির্মমভাবে হত্যা করে। আমি এই হত্যাকারীদের ফাঁসি চাই।

হত্যার বিষয় জানতে চাইলে মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম এ প্রতিনিধিকে জানান,সংবাদ পেয়ে ঘটনার স্থলে আছি। বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণে আছে। তবে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরন করা হবে।

দেখা হয়েছে: 103
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪