|

মদনে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

প্রকাশিতঃ ৬:৪২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৯

মদনে প্রাথমিক শিক্ষক সমিতির মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান

মোঃ শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা মদন উপজেলায় প্রাথমিক শিক্ষক সমিতি বৃহস্পতিবার বিকাল ৩.০০ টাই উপজেলা পরিষদের সামনে শিক্ষক সমিতি প্রধান শিক্ষকের ১০তম গ্রেড ও সহকারী শিক্ষকের ১১তম গ্রেডের দাবীতে ঘন্টা ব্যাপি মানববন্ধন এর আয়োজন করা হয় ।

উক্ত মানববন্ধনে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ইসমাইল হোসেন ও সহকারী শিক্ষক সমিতি সভাপতি মুশিউর আলম সহ বক্তব্য রাখেন শিক্ষক নেতা বাংলাদেশ কেন্দ্রীয় শিক্ষক সমিতির সদস্য আলী উসমান, এটিএম কামরুজ্জামান খান, কামরুল ইসলাম, মোজাম্মেল হক, এ এম সাহ আতিকুর রহমান, শহীদুল ইসলাম ও রফিকুল ইসলাম জুয়েল প্রমুখ।

শিক্ষক নেতারা বলেন বঙ্গবন্ধুর কন্যা ও জননেত্রী শেখ হাসিনা বর্তমান সরকারে তার নির্বাচনী ইসতিহারে প্রাথমিক শিক্ষকদের বেতন বৈষম্য দুরীকরণে ব্যবস্থা গ্রহণের জন্য প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তুু অদ্যবদি পর্যন্ত প্রধান শিক্ষকের ১০তম গ্রেড ও সহকারী শিক্ষকের ১১তম গ্রেড বাস্তবায়ন হয়নি।

তারা বলেন প্রধানমন্ত্রীর কাছে আমাদের প্রানের দাবী একটাই প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হউক। মানব বন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারক লিপি দেয়া হয়।

দেখা হয়েছে: 699
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪