|

মদনে ফরম ফিলাপ না হওয়ায় চার পরীক্ষার্থী ভবিষ্যৎ অনিশ্চিত

প্রকাশিতঃ ৫:২৫ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০২১

মদনে ফরম ফিলাপ না হওয়ায় চার পরীক্ষার্থী ভবিষ্যৎ অনিশ্চিত

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজে ফরম ফিলাপের টাকা জমা দেওয়ার পরও পরীক্ষা দিতে না পারায় লিখিত অভিযোগ পাওয়া গিয়াছে।

অভিযোগ সুত্রে জানা যায় কাইটাইল ইউনিয়নের জয়পাশা গ্রামের মাইনুল ইসলামের ছেলে মোঃ তাসলিমুল হাসান ডিগ্রি ফাইনাল পরীক্ষা বাবদ ২ হাজার ২ শত টাকা সরকারি কলেজর কর্মরত প্রধান হিসাব রক্ষক ফরিদ মিয়ার কাছে তুলে দেন, এবং এইচ এস সি পরীক্ষার্থী মিতু আক্তার ও সুফিয়া আক্তার ফরম ফিলাপের জন্য নগদ টাকা পরিশোধ করেন।

এ ছাড়া শারমিন আক্তার ডিগ্রি ২য় বর্ষের ফাইনাল পরীক্ষা ফরম ফিলাপের জন্য নগদ টাকা পরিশোধ করেন। কিন্তু চার জনের নগদ টাকা হাতে পেয়েও কর্মরত প্রধান হিসাব রক্ষক ফরিদ মিয়া শিক্ষার্থী ফরম ফিলাপ না করে টাকা আত্মসাৎ করেন।

অভিযোগ সুত্রে জানা যায় ভুক্তভোগী ৪ শিক্ষার্থী ও মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজ প্রধান হিসাব রক্ষক ফরিদ মিয়ার বাড়ি একই এলাকায়।

অভিযোগ বিষয় জানতে চাইলে মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের প্রধান হিসাব রক্ষক ফরিদ মিয়া এ প্রতিনিধিকে বলেন ৪ শিক্ষার্থী আমার বিরুদ্ধে যে অভিযোগ দিয়েছেন এটা মিথ্যা।

মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলামের সাথে অনেক চেষ্টা করেও যোগাযোগ করার সম্ভব হয়নি।

মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমদ এ প্রতিনিধিকে জানান আমি অভিযোগ এখনও দেখেনি। দেখে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 247
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪