|

মদনে মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০১৮

মদনে মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

শহীদুল ইসলাম, (নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার মদন উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধার ফেরদৌস মিয়াকে (৬৫) মারধরে ঘটনায় মদন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোব ও প্রতিবাদি মিছিল আজ শনিবার বেলা ১২.০০ ঘটিকায়।

থানা ও এলাকা সূত্রে জানাযায়, জমি সংক্রান্ত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে চানগাঁও ইউয়িনের মৈধাম গ্রামের নেত্রকোনা মদন রাস্তায় গতকাল বিকালে বীর মুক্তিযোদ্ধা ও ডিপুটি কমান্ডার গাজী ফেরদৌস মিয়াকে উৎফেতে থাকা সোহাগ (৩০), আলমগীর (৪০), রাফি (২৭) সহ বেশ কয়েক জন মিলে লোহার রড ও ধারালো অস্ত্র ধারা হামলা চালালে এই সময় এলাকার ইউপি সদস্য আনোয়ার হোসেন ঘটনাস্থলে থাকায় গুরুত্বর আহত হয়।

আহত মুক্তিযোদ্ধা ও ইউপি সদস্য কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে রাফি ও আলমঙ্গীর কে গ্রেপ্তার করা হয়।

এরি প্রেক্ষিতে আজ মদন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করা হয়। মিছিলে উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান সহ সুশীল সমাজ এবং গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন। বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে বলা হয় ঘটনায় জড়িতদের অনতি বিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করা হয়।

এ ব্যাপারে মদন থানার ওসি রমিজুল হক এ প্রতিনিধিকে জানান, ঘটনাস্থল থেকে ২ জনকে গ্রেপ্তার করে ১৩ জনের নামে মামলা রুজু করে ২ জনকে কোর্টে প্রেরন করা হয়। গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে। তাদের কে গ্রেপ্তার করে কোর্টে প্রেরন করা হবে। বর্তমানে এলাকার অবস্থান শান্ত আছে।

দেখা হয়েছে: 425
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪