|

মদনে মেয়র পদে আ’লীগে একক প্রার্থী বিএনপিতে একাধিক

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৪, ২০২০

মদনে মেয়র পদে আওয়ামীলীগে একক প্রার্থী বিএনপিতে একাধিক

শহীদুল ইসলাম, নেত্রকোণা: আগামী ২৮ ডিসেম্বর ইভিএম পদ্ধতিতে প্রথম ধাপে নেত্রকোণার মদন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে মেয়ের পদে প্রতিদ্বন্ধিতা করছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক সাইফুল ইসলাম সাইফ, বিএনপি মনোনীত প্রার্থী জেলা যুবদল সদস্য মোঃ এনামুল হক, জাতীয় পার্টি প্রার্থী ক্ষুদিরাম চন্দ্র দাস, স্বতন্ত্র প্রার্থী সাবেক পৌর মেয়র এবং পৌর বিএনপির সাবেক সভাপতি দেওয়ান মোদাচ্ছের হোসেন শফিক, স্বতন্ত্র প্রার্থী বিগত নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়নে পরাজিত মেয়র প্রার্থী ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাশরিকুর রহমান বাচ্চু ও মদন উপজেলা সম্মিলিত ওলামা পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ আব্দুর রউফ।

মেয়র পদে ৬জন প্রতিদ্বন্ধিতা করলেও বিএনপির একাধিক প্রার্থী নির্বাচনে অংশ নেওয়ায় ক্ষমতাসীন আওয়ামীলীগের একক প্রার্থী সাইফুল ইসলাম সাইফ সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। সাইফের পক্ষে স্থানীয়, জেলা ও কেন্দ্রীয় নেতারা ভোটারদের দ্বারে দ্বারে দিন-রাত ভোট প্রার্থনা করছেন।

পৌরসভার কার্যালয় সূত্রে জানা যায়, ২০০০ সালের ১লা অক্টোবর এই পৌরসভার আনুষ্ঠানিক যাত্রা সূচনা হয়। ২০০২ সালের ২৬ অক্টোবর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়।

২০১৮ সালের ৩১জুলাই “গ” শ্রেণির পৌরসভা থেকে “খ” শ্রেণিতে উন্নীত হয়। দশ দশমিক এগারো বর্গকিলোমিটারে ১২ হাজার ৮শ ৪১জন ভোটার। এর মাঝে পুরুষ ৬ হাজার ৩শ ২৪জন ও মহিলা ৬ হাজার ৫শ ১৭জন। পৌরবাসী বিগত সময়ে কাঙ্খিলত নাগরিক সেবা না পাওয়ায় এবারের নির্বাচনে যোগ্য প্রার্থীকেই তাদের পৌর পিতা নির্বাচন করবেন।

দেখা হয়েছে: 303
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪