|

মদনে ম্যানিজিং কমিটির নির্বাচনে জয়ী হলেন যারা

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ন | জুলাই ২০, ২০২২

মদনে ম্যানিজিং কমিটির নির্বাচনে জয়ী হলেন যারা

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন পৌরসভার শহীদ স্মরণিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ২০ শে জুলাই বুধবার উৎসবমুখর ভাবে ছাত্রীর অভিভাবকরা সকাল ১০ঘটিকা হতে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এতে ভোটার সংখ্যা ছিল ৩ শত ৫২ জন। এর মধ্যে ভোট কাষ্ট হয়েছে ২ শত ৭৪। এ নির্বাচনে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৪ জন অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছে। নির্বাচিত অভিভাবক সদস্য হলেন,মোঃ হাদিউল ইসলাম কাজল ভোট পেয়েছেন ১৯১ মোঃ শামসুল আলম লালু পেয়েছেন ১৩৩ ,আতাউর রহমান নয়ন পেয়েছেন ১২৯ ও মোঃ জহিরুল ইসলাম মাসুদ ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

মদন উপজেলা একাডেমি সুপারভাইজার ও রিটার্নিং কর্মকর্তা মোছাঃ জোছনা বেগম এ প্রতিনিধিকে জানান সকাল ১০ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত অভিভাবকরা শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করেন।

ভোটের সংখ্যা ছিল ,৩৫২ সেখানে ভোট কাষ্ঠিং হয়েছে ২৭৪। অভিভাবক সদস্য পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ৪ জন প্রার্থী বিজয়ী হয়েছেন।

দেখা হয়েছে: 118
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪