|

মদনে রক্তক্ষয়ী হামলা আহত ৩

প্রকাশিতঃ ৯:১০ অপরাহ্ন | নভেম্বর ০৩, ২০২১

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন পৌরসভায় কেন্দুয়া মদন রোডে বুধবার সন্ধ্যায় ৭ ঘটিকায় চানগাও ইউনিয়নের চকপাড়া বড়বাড়ি মৃত মৌলা মিয়ার ছেলে হাবিবুর রহমান ও রফিকুল ইসলামের ছেলে মোবারক হোসেন (২২) মৃত জানু মিয়ার ছেলে মোহাম্মদ আহত হয়।

আহত হলে পরিবারের লোক জন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কতব্যরত ডাক্তার হাবিবুর ও মোবারকের অবস্থা গুরুতর থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ও এলাকা সুত্রে জানা যায় মদন উপজেলা সিএনজি অটোরিকশা চালক সমিতির সভাপতি হাবিবুর রহমান বুধবার সন্ধ্যায় কেন্দুয়া মদন রোডে সিএনজি স্টেশনে আসলে কিছু লোক অতর্কিত ভাবে হামলা চালায়।

ঘটনা বিষয় জানতে চাইলে মদন থানা অফিসার ইনচার্জ ফেরদৌস আলম এ প্রতিনিধিকে জানান, বিষয়টি শুনে আমি সহ পুলিশ বাহিনীকে নিয়ে ঘটনা স্থলে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি,অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 195
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪