|

মদনে লুটপাট ও বাড়ি ঘরে ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ ৫:২১ অপরাহ্ন | মার্চ ৩১, ২০২১

মদনে লুটপাট ও বাড়ি ঘরে ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

শহীদুল ইসলাম, নেত্রকোনা: নেত্রকোনা জেলা মদন উপজেলা ৩১ মার্চ বেলা ১২টায় চানগাঁও চকপাড়া গ্রামের ক্ষতিগ্রস্থ ও ভুক্তভোগীদের ও এলাকাবাসী বিচারের দাবীতে এক মানব বন্ধন কর্মসূচি পালন করে উপজেলা পরিষদের প্রধান সড়কে ক্ষতিগ্রস্থ্য ও ভুক্তভোগীদের অভিযোগ মিথ্যা মামলা দিয়ে হয়রানি বাড়িঘর ভাংচুর লুটপাট নারী নির্যাতন ও মাতৃগর্ভে শিশু হত্যায় জড়িত হাবিবুর ও আব্দুল হকসহ সকল সন্ত্রাসী, খুনী, চোরদের অভিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবি করেন।

এসময় মান বন্ধনে বক্তব্য রাখেন মদন উপজেলা স্বেচ্চা সেবক লীগের সভাপতি লিটন বাঙ্গালী। তিনি বলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান তাঁর প্রশাসনে থাকা ছেলেদেরকে দিয়ে মদন থানায় একটি মিথ্যা হত্যা মামলা দায়ের করেন।

মামলার পর উপজেলা চেয়ারম্যানের গোন্ডাবাহিনীকে পশ্রয় দিয়ে শতাধিক বাড়িঘর ভাংচুর করে প্রায় কোটি টাকার ক্ষতি সাধন করে। তিনি আরো বলেন আমার জীবনের নিরাপত্তা হুমকিতে আছি। যেকোন সময় আমার প্রতিপক্ষ আমাকে গুম করার জন্য পায়তারা করছে।

মানববন্ধনে ভুক্তভোগী রিপন শেখ জানান মিথ্যা মামলা দিয়ে হাবিবুর রহমান আব্দুল হক বাড়িঘর ভাংচুর লুটপাট নারী নির্যাতন মাতৃগর্ভে শিশু হত্যায় জড়িত থাকায় অভিলম্বে গ্রেফতার করার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানান।

ভুক্তভোগী রিপন মিয়া বলেন লুটপাট করার গরু উদ্ধার করে থানা প্রশাসনের কাছে আমরা দিয়েছি। তাই আমাদের দাবী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিকট মিডিয়া ভাইদের মাধ্যমে বলতে চাই চানগাঁও চকপাড়া গ্রামের বিগত ২৩ ফেব্রুয়ারী হৃদরোগে আক্রান্ত হয়ে আব্দুল হেকিম মারা যায়। তা উপজেলা বর্তমান চেয়ারম্যান প্রভাব কাটিয়ে মদন থানায় একটি মিথ্যা হত্যা মামলা দায়ের করে। এই মিথ্যা মামলা হতে আমি সহ ক্ষতিগ্রস্থ ভুক্তভোগীরা অব্যাহতি চায়।

দেখা হয়েছে: 628
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪