|

মদনে শারদীয় দুর্গাপূজা পরিদর্শনে পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২২

মদনে শারদীয় দুর্গাপূজা পরিদর্শনে পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন পৌরসভায় সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও মদন পৌর মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ।

৪ অক্টোবর মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় পৌরসভার সকল কাউন্সিলরদের সঙ্গে নিয়ে পূজামণ্ডপে যাত্রা শুরু করেন মদন পৌর মেয়র। এ সময় পৌর সভার ৬টি পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শন কালে ধোবাবাড়ি দুর্গা মন্দির, আরগিলা দুর্গা মন্দির, ফচিকা দুর্গা মন্দির, পালপাড়া দুর্গা মন্দির, জাহাঙ্গীরপুর বৈশ্য বাড়ি দুর্গা মন্দির পরিদর্শন করেন।

এ সময় পৌর মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সকল ধর্মের মানুষের সম্প্রতি বজায় রেখে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। এবং ষড়যন্ত্র কারীদের যে কোন সাম্প্রদায়িক উষ্কানি মোকাবিলায় সবাইকে সচেতন থাকতে হবে। পরিশেষে সকলকে স্বাস্থ্য বিধি মেনে শারদীয় দুর্গাপূজা উদযাপনের আহবান জানান।

দেখা হয়েছে: 102
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪