|

মদনে সংগবদ্ধ চুরের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ন | মার্চ ২৮, ২০১৯

মোঃ শহীদুল ইসলাম,নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোণার মদন উপজেলায় পৌরসদরে বুধবার গভীর রাতে কেন্দ্রীয় বাজারের শিশু মার্কেটে মানিক হোসেন রাজুর দোকানে চুরি করে পালানোর সময় পাহাড়াদার তাড়া খেয়ে চোর পালিয়ে যাওয়ার সময় জজ মিয়া তার বাসার সামনে চুরের গতিরোধ করলে চোর জজ মিয়াকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

জজ মিয়ার আর্ত্মচিৎকারে আসপাশের লোকজন উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলেও জজ মিয়ার অবস্থা আশংকা জনক থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেণ। বর্তমানে জজ মিয়া মৃত্যুর সাথে লড়াই করছে।



এলাকাবাসী সময়ের আলোকে জানায় ঘটনার পর মহুর্তেই পদমশ্রী গ্রামের জাকির হোসেন তার ব্যবহৃত মোটরসাইকেল নিতে আসলে উপস্থিত জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। জাকির হোসেনের জবান বন্দিতে পুলিশ অভিযান চালিয়ে তার সহযোগী একই গ্রামের মনির হোসেন(২৫), পাপ্পু মিয়া (৩০) আবুল কালাম (৩৩) কে গ্রেফতার করে।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস আই নূরুল আমীন জানান, চুরির কাজে ব্যবহৃত মোটরসাইকেল, চোরাই মালামাল, ব্যাগ, তালা খোলার যন্ত্রপাতি ও রক্তমাখা ছুরিসহ চার চোরকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকীদের গ্রেফতারের চেষ্টা ও মাললার প্রস্তুতি চলছে। আহত জজ মিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪