|

মদনে হত্যাকারীদের ফাঁসির দাবীতে ভিক্ষোভ মিছিল ও মানববন্ধন

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৭, ২০২২

মদনে হত্যাকারীদের ফাঁসির দাবীতে ভিক্ষোভ মিছিল ও মানববন্ধন

শহীদুল ইসলাম (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে জামাইয়ের বাড়িতে শশুরের হামলায় দুইজন নিহত হওয়ার ঘটনায় জরিতদের ফাঁসির দাবিতে ভিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী ও ইমাম ওলামা পরিষদ।

মঙ্গলবার দুপুরে ইমাম ওলামা পরিষদ ফতেপুর শাখার উদ্যোগে উপজেলার রুদ্রশ্রী গ্রামে এ মানববন্ধন অনুষ্টিত হয়।

ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে বক্তারা পরিকল্পিত ভাবে রাতে হামলা চালিয়ে দুই জনকে হত্যা কারিদের মৃত্যুদন্ড দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন মাওলানা দেওয়ান মাসুম ইয়ার চৌধুরী, আজিজুল হক,ফতেপুর ইউনিয়নের ওলামা পরিষদের সভাপতি আব্দুল বাছির, তামিম আহম্মদ, মুফতি মোজাম্মেল হক সালেমী, সুলাইমান আহম্মদ, মুফতি হেলাল উদ্দীন, প্রমূখ।

এ সময় মদন থানার ওসি মোহাম্মদ ফেরদৌস আলম ও ফতেপুর ইউপি চেয়ারম্যান সামিউল হায়দার শফি ঘটনায় জরিতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন।

এর আগে রবিবার রাতে পারিবারিক কলহের জেরে মেয়ে জামাই মোবারকের বাড়িতে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় শশুর আব্দুল মান্নান ও তার লোকজন। ঝগড়া থামাতে গিয়ে ছুরির আঘাতে যখম হয়ে ঘটনাস্থলে মারা যান প্রতিবেশী শফিকুল ইসলাম (৬০)। এ সময় আহত হয় আরো ৭ জন।

পরে আহতদের মধ্য ইব্রাহীম (৮০), মোবারক হোসেন (২৫), মিনারা আক্তার (৫০), মাসুম মিয়া (১২) এর অবস্থা আশঙ্কা জনক থাকায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সোমবার সন্ধ্যায় আহত মোবারকের মা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দেখা হয়েছে: 115
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪