|

মদন উপজেলার চেয়ারম্যান প্রার্থী হতে চান আজাদ

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ন | জানুয়ারী ২৯, ২০১৯

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা মদন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মদন উপজেলার কৃতি সন্তান তুগুর ছাত্র নেতা কিশোরগঞ্জ জেলার সাবেক ছাত্রলীগের বিপ্লবী সভাপতি ইফতে খায়রুল আলম চৌধেুরী আজাদ।

উপজেলার একটি পৌরসভা ও আট টি ইউনিয়নে আওয়ামীলীগের পরিবার তৃনমূল নেতা কর্মী এবং সাধারন জনগণের সাথে মত বিনিময় সভা ও গণ সংযোগ ছালিয়ে যাচ্ছেন । বাংলাদেশ আওমীলীগের তৃনমূল থেকে উঠে আসা কর্মী বান্ধব নেতা খায়রুল আলম চৌধুরী (আজাদ), গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হোন । চলতি বৎসরের মার্চ এ প্রথম বারের মত দলীয় প্রতিকে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন ।

নির্বাচনকে সামনে রেখে মরহুম জণনেতা সাবেক বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আসরাফুল ইসলামের ঘনিষ্ট আত্বীয় বর্তমান সাংসদ রেবেকা মমিনের আস্তা ভাজন ও সফল রাজনৈতিক ব্যক্তি হওয়ায় সাধারন জনগণের জোর দাবী উঠে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে খায়রুল আলম চৌঃ আজাদকে নৌকোর মনোনয়ন দিয়ে মদন উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে আওয়ামীলীগ সরকারের হাতকে শক্তিশালী করুক ।

এ ব্যপারে খায়রুল আলম চৌঃ আজাদ জানান, আমি বর্তমান মদন উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য, কিশোরগঞ্জ জেলা সাবেক ছাত্রলীগের সভাপতি ছিলাম ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলাম, এরশাদ , খালেদার আমলে বিভিন্ন বার কারা বরন করেছি । মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছিলাম ।

জনগনের বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে অত্র ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছি । সাধারণ জনগণের প্রত্যাশা আমাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। সাধারন জনগণের প্রত্যাশাকে সম্মান জানিয়ে দলীয় মনোনয়ন চাচ্ছি ।

দলের মনোনয়ন পেলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে মদন উপজেলাকে একটি আধুনিক উপজেলায় পরিনত করব । আর যদি আমাকে মনোনয়ন না দেন, দল যাকে মনোনয়ন দিবে তার হয়ে নৌকার পক্ষে কাজ করে যাবো ।

দেখা হয়েছে: 968
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪