|

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত সেই যুবকের মৃত্যু

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | জুন ১৩, ২০২০

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রকাশ্যে ছুরি দিয়ে হত্যার চেষ্টা

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুক্রবার সুমন মিয়ার (২৫) উপর প্রকাশ্যে ছুরি দিয়ে গুরতর আহত সেই যুবক শুক্রবার রাতেই ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়। এ ঘটনায় সুমনের ভাই বাদী হয়ে ১৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার ১নং আসামীসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, তিয়শ্রী ইউনিয়নে বালালী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গত ৬ই জুন একই গ্রামের আব্দুল গণি বেচুকে দৌলতপুর কালিবাড়ি মোড়ে প্রতিপক্ষের লোকজন মারপিট করে। এরই জের ধরে ৮ই জুন আব্দুল গণি, বেচু মিয়ার লোকজন ইউপি সদস্য রিয়াজ আহমেদ সোহেলের বৃদ্ধ মার হাত ও আঙ্গুল ভেঙে দেয়।

এরই প্রেক্ষিতে সোহেলের খালাতো ভাই সুমন মদন হাসপাতালে দেখতে এলে আব্দুল গণি বেচু মিয়ার ছেলে সানি, জলিল, সংগ্রাম, শহর মুল্লক, বিদ্যা মিয়া ও আজিজুলসহ আরো ১০/১৫ জন অতর্কিত হামলা চালিয়ে গুরতর জখম করে।

মদন থানার অফিসার ইনচার্জ রমিজুল হক এ প্রতিনিধিকে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঘটনায় জড়িত থাকার অপরাধে সুমনের ভাই বাদী হয়ে ১৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ১নং আসামীসহ ৫ জনকে গ্রেফতার করা হয় এবং বাকী আসামীদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪