|

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রকাশ্যে ছুরি দিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ন | জুন ১২, ২০২০

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রকাশ্যে ছুরি দিয়ে হত্যার চেষ্টা

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুক্রবার সুমন মিয়ার (২৫) উপর প্রকাশ্যে ছুরি দিয়ে হত্যার চেষ্টা করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় আব্দুল গণি বেচু, বিদ্যা মিয়া ও আজিজুলকে আটক করেছে মদন থানা পুলিশ। সুমন মিয়ার অবস্থা আশষ্কা জনক থাকায় জরুরী বিভাগের চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বালালী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের আব্দুল গণি বেচুকে দৌলতপুর কালিবাড়ি মোড়ে প্রতিপক্ষের লোকজন মারপিট করে। পরে আব্দুল গণি বেচু মিয়ার লোকজন ইউপি সদস্য রিয়াজ আহমেদ সোহেলের বৃদ্ধ মার হাত ও আঙ্গুল ভেঙে দেয়।

এরই প্রেক্ষিতে সোহেলের খালাতো ভাই খালাকে মদন হাসপাতালে দেখতে এলে আব্দুল গণি বেচু মিয়ার ছেলে সানি, জলিল, সংগ্রাম, শহর মুল্লক, বিদ্যা মিয়া ও আজিজুলসহ আরো ১০/১৫ জন অতর্কিত হামলা চালিয়ে গুরতর জখম করে।

উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ফখরুল হাসান চৌধুরী টিপুর জানান, ভর্তিকৃত রোগী বেচু মিয়ার নির্দেশেই এ ঘটনা ঘটেছে। বেচু মিয়া সুস্থ তাকে ছুটি দিয়েছি এবং পুলিশের হাতে তাকে সোপর্দ করেছি। তাদের ন্যায় বিচার পাওয়ার জন্য যতটুকু সহযোগিতার প্রয়োজন হবে উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষ করবে। যে অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে খুবই দু:খ জনক ও নিন্দনীয়।

মদন থানার অফিসার ইনচার্জ রমিজুল হক জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের ঘটনায় জড়িত থাকার অপরাধে বেচু, আজিজুল হক ও বিদ্যা মিয়াকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অভ্যহত আছে।

দেখা হয়েছে: 839
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪