|

মদন কলেজ শাখা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে স্কুল শিক্ষার্থী অপহরণের অভিযোগ

প্রকাশিতঃ ৫:২০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৩, ২০২১

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক সোহাগের বিরুদ্ধে এক স্কুল শিক্ষার্থীকে অপহরণ করার অভিযোগ এনে শিক্ষার্থীর বাবা মদন থানায় একটি মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক, তার বাবা আব্দুল হাইসহ অজ্ঞাত ২/৩জনকে আসামি করে এ মামলাটি দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ আগস্ট সোমবার সন্ধ্যায় মেয়েটি কুলিয়াটি নানা বাড়ি থেকে অটো যোগে মদন মাস্টার পাড়ার বাসায় আসার সময় কলেজের সামনে আরগিলা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক সোহাগ তাকে জোড়পূর্বক সিএনজিতে উঠিয়ে নিয়ে যায়। শিক্ষার্থীর বাবা খোঁজাখুজি করে কোথাও না পেয়ে এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে অপহরণকারী সোহাগ ও তার বাবা আব্দুল হাইসহ অজ্ঞাত ২/৩জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে অপহরণকারী সোহাগের বাবা আব্দুল হাই মোবাইল ফোনে জানান, আমার ছেলে কোথায় আছে, কি করেছে তা আমার জানা নেই।

মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ জানান, যদি সে এমন ঘটনায় যদি জড়িত থাকে তাহলে অবশ্যই তাকে দল থেকে বহিষ্কার করার জন্য সুপারিশ করা হবে।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন মোবাইল ফোনে জানান, কোন অপকর্মকারীর স্থান ছাত্রলীগে নেই। ঘটনা যদি প্রমাণিত হয় তবে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

ওসি ফেরদৌস আলম জানান, এ ব্যাপারে ভিকটিমের বাবা অপহরণকারী সোহাগ ও তার বাবা আব্দুল হাইসহ অজ্ঞাত ২/৩জনকে আসামী করে বৃহস্পতিবার একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 180
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪