|

ময়মনসিংহে কলেজ ও মাদরাসা পড়ুয়া ৪ মেয়ে নিখোঁজ

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৫, ২০২০

নিখোঁজ

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ফুলপুর থেকে কলেজ ও মাদ্রাসা পড়ুয়া চার মেয়ে তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। বাড়ি থেকে সকালে শিক্ষা প্রতিষ্ঠানের উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফেরেনি তারা।

নিখোঁজের দু’দিন পর সোমবার (২৪ ফেব্রুয়ারি) ফুলপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ মেয়েদের পরিবার। নিখোঁজ দু’জন আপন বোন ও একজন তাদের চাচাত বোন এবং অপরজন প্রতিবেশী বান্ধবী।

পুলিশ ও স্বজনরা জানায়, গত ২২ ফেব্রুয়ারি শনিবার সকালে নিখোঁজ চার মেয়ে যার যার শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। কিন্তু দিন পেরিয়ে গেলেও তারা বাড়িতে আসেনি।

পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি। একসঙ্গে চার মেয়ে নিখোঁজ হয়ে যাওয়ায় পরিবারের সদস্যরা উদ্বেগ আর উৎকন্ঠায় দিন পার করছেন। কোনো দুষ্কৃতিকারীর কবলে পড়েছে বলে আশঙ্কা করছেন তাদের পরিবারের সদস্যরা।

ময়মনসিংহ পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান বলেন, নিখোঁজ মেয়েদের উদ্ধারে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। খুব দ্রুতই উদ্ধার হবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪