|

মসিকের উদ্যোগে স্পট রেজিষ্ট্রেশনের মাধ্যমে কোভিড ১৯ টিকার বিশেষ ক্যাম্পেইন

প্রকাশিতঃ ৬:৩৬ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২২

মসিকের উদ্যোগে স্পট রেজিষ্ট্রেশনের মাধ্যমে কোভিড ১৯ টিকার বিশেষ ক্যাম্পেইন

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কুলি, মজুর, দোকানদার সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে করোনা টিকাদান কার্যক্রমের আওতায় আনতে শনিবার (২৯ জানুয়ারী) থেকে তিনদিন ব্যাপী নগরীর দুটি গুরুত্বপূর্ণ ও জনবহুল স্থান- মেছুয়াবাজার ও নতুন বাজারে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকাদান করতে বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

এ কার্যক্রমে ৩১ জানুয়ারী পর্যন্ত প্রতিদিন সকাল ০৯ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত ১৮ ঊর্ধ্ব নাগরিকদের বিনামূল্যে রেজিষ্ট্রেশন করে টিকাদান করা হবে।

সকালে ক্যাম্পেইন পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী। তিনি জানান, মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু মহোদয়ের নেতৃত্বে সকল শ্রেনী পেশার মানুষকে মানুষকে টিকাদানের আওতায় আনতে সর্বাত্মক কাজ করে যাচ্ছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। বাজার এলাকার প্রান্তিক পেশার আরও বেশি মানুষকে টিকাদানের আওতায় আনতে মাননীয় মেয়র এ উদ্যোগ গ্রহণ করেছে।

তিনি আরও জানান, পরিবহন শ্রমিক ও পরিবহন সংশ্লিষ্টদের কথা বিবেচনা করে ফেব্র“য়ারী ১ থেকে ৩ তারিখ মাসকান্দা বাসস্ট্যান্ড ও শম্ভুগঞ্জ ব্রিজ মোড় বাসস্ট্যান্ড এলাকার একইরকম ক্যাম্পেইন পরিচালনা করা হবে।

গতকাল ক্যাম্পেইনের ১ম দিনে ১০০ মানুষকে স্পট রেজিস্ট্রেশন করে কোভিড ১৯ টিকাদান করা হয়েছে। পরিদর্শনকালে খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার সহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও মেছুয়া বাজার টিকাকেন্দ্র পরিদর্শণ করেন মেডিকেল অফিসার ডাঃ রেদাউর রহমান খান, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডাঃ ফাহমিদা ইসলাম, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, স্যানিটারি ইন্সপেক্টর রেজাউল আলম প্রমুখ।

দেখা হয়েছে: 144
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪