|

মহামারীতে জনতার পাশে দাড়ালেন ঘাগড়া ইউনিয়ন ছাত্রলীগ

প্রকাশিতঃ ৩:১৮ অপরাহ্ন | মার্চ ২৯, ২০২০

মহামারীতে জনতার পাশে দাড়ালেন ঘাগড়া ইউনিয়ন ছাত্রলীগ

ষ্টাফ রিপোর্টারঃ পরিস্কার পরিচ্ছন্ন থাকি, নিজেও সুস্থ থাকি অন্যকেও সুস্থ রাখি এই শ্লোগান নিয়ে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ মোতাবেক ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্ত ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী সহযোগিতায় জনগণের পাশে দাড়াঁনোর লক্ষে ময়মনসিংহ সদরের ১১ নং ঘাগড়া ইউনিয়নে করোনা প্রতিরোধে জীবাণুনাশক সাবান-পানির ব‍্যবস্থার মাধ্যমে হাত ধোঁয়ার আয়োজন করেছে ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ রাকিবুল হাসান রাকিব।

আজ সকালে উপজেলার ঘাগড়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় বিভিন্ন স্থানে এ কর্মসূচির উদ্ভোধন করেন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাকিবুল হাসান( রাকিব)।

বাজারসহ বিভিন্ন স্পটে মাক্স ও হ্যাড গ্লাভস জীবাণুনাশক সাবান ঝুলিয়ে হাত-মুখ ধোয়ার ব‍্যবস্থা করা হয়েছে ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে।

দেশের এই চলমান ক্রান্তিলগ্নে ছাত্রলীগের নেতাকর্মীরা ব‍্যতিক্রমী এই কর্মসূচীর আয়োজন করায় ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

দেখা হয়েছে: 469
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪