|

শার্শায় করোনা ভাইরাস রোধে মাইকিং জীবাণুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

প্রকাশিতঃ ৫:৫৬ অপরাহ্ন | মার্চ ২৮, ২০২০

শার্শায় করোনা ভাইরাস রোধে মাইকিং জীবাণুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শায় করোনা ভাইরাস বিস্তার রোধে জনসচেতনতায় মাইকিং, লিপলেট বিতরণ ও বাজারের বিভিন্ন গুরুত্ব্পূর্ণ স্থান, রাস্তা-ঘাট ও লোক সমাগম জায়গা গুলোতে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার কাশিপুর বাজার কমিটির উদ্যোগে ও ডিহি ইউপি প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানার সহযোগিতায় কাশিপুর বাজারে এই কার্যক্রম করা হয়।পরে করোনা ভাইরাস রোধে আতংকিত না হওয়া ও জনসচেতনতায় লিপলেট বিতরণ, জীবাণুনাশক স্প্রে করা, জনসমাগম না হওয়ার জন্য মাইকিং প্রচার করা হয়।

জরুরী প্রয়োজন ছাড়া বাসাবাড়িতে থেকে না বের হওয়ার জন্য অনুরোধ করা হয়। এবং বাজারে মুদি দোকান, ঔষধের দোকান, কাঁচামালের দোকান ছাড়া অন্য সব দোকান পাট বন্ধ রাখার জন্য বলা হয়েছে। একই সাথে মুদি, ঔষধের দোকান ও কাঁচামালের দোকানে জনসমাগম রোধে গোল বৃও চিহ্ন দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, কাশিপুর হাটবাজার কমিটির সভাপতি শরিফুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক শাহানুর আলম সুমন,সাংগঠনিক জাহাঙ্গীর আলম,দপ্তর সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪