|

ফেনী মাকে নির্যাতন করায় বাবাকে হত্যা, ছেলের জবানবন্দি

প্রকাশিতঃ ৩:৫০ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৯

অনলাইন বার্তাঃ
ফেনীর ছাগলনাইয়ায় বাবাকে হত্যার কথা স্বীকার করে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে ছেলে আবুল হাসান। মাকে প্রতিদিন মারধর করায় সে বাবাকে হত্যা করেছে বলে পুলিশকে জানায়।

শুক্রবার রাত সাড়ে ১০টায় ফেনীর ছাগলনাইয়া থানায় সংবাদ সম্মেলন ডেকে আবুল কালাম হত্যাকাণ্ডের বিস্তারিত তুলে ধরেন ওসি এমএম মুর্শেদ পিপিএম।

ওসি এমএম মুর্শেদ বলেন, ‘আবুল হাসান ২০১৮ সালে উপজেলার মধুগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে। কারণ ছাড়াই আবুল হাসানের বাবা আবুল কালাম তার মাকে প্রতিদিন মারধর ও নির্যাতন করতো। আবুল কালামকে অনেক বোঝানোর পরও কোনো পরিবর্তন হয়নি। পরে বন্ধুদের নিয়ে বাবাকে হত্যা করে লাশ টয়লেটের ট্যাংকে ফেলে দেয় আবুল হাসান।’

আবুল কালাম ছাগলনাইয়ার পশ্চিম মধুগ্রামের মিদ্দা বাড়ির মৃত সামছুল হকের ছেলে। তিনি সেনাবাহিনীর সাবেক বাবুর্চি ছিলেন। অসামরিক কর্মচারী হিসেবে সেনাবাহিনীতে চাকরি করে কয়েক বছর আগে অবসরে যান তিনি।

৪ জানুয়ারি শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিলেন আবুল কালাম। নিখোঁজের ৬ দিন পর বৃহস্পতিবার বিকালে বাড়ির টয়লেটের সেপটি ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী রেখা আক্তার ও ছেলে আবুল হাসানকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে বাবাকে হত্যার কথা স্বীকার করে হাসান।

দেখা হয়েছে: 604
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪