|

মাটিরাঙ্গায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৬:৫০ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০২১

মাটিরাঙ্গায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

ফারুক হোসেন, মাটিরাঙ্গা, খাগড়াছড়ি: দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে খাগড়াছড়ি-মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ৭ (সাত) ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, মহিলা সংরক্ষিত সদস্য ও সাধারণ ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নিবার্চনি আচরন বিধি প্রতিপালন ও আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ নভেম্বর) বেলা ৩ টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (অঃদা) মোঃ হেদায়েত উল্ল্যাহ্’র সভাপতিত্বে ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মদ আশরাফুল আলমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রট প্রতাপ চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ,খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুর রহমান, মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

এ সময় বক্তরা বলেন, আগামী ১১ নভেম্বর মাটিরাঙ্গা ইউপি নির্বাচনে পুলিশ ও আনসার, বিজিবি, ও র‍্যাব মোতায়েনের জন্য সুপারিশ করেছি। এছাড়া বক্তারা স্পষ্ট জানিয়ে দেন কেউ আইন অমান্য করলে তাকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হবে। প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকবে। উপজেলায় ইউপি নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে আমরা বদ্ধপরিকর।

দেখা হয়েছে: 185
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪