|

মাটিরাঙ্গায় এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়

প্রকাশিতঃ ২:৪৪ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০২১

মাটিরাঙ্গায় এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়

ফারুক হোসেন,মাটিরাঙ্গা, খাগড়াছড়িঃ মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২৯শে নভেম্বর) সকালে মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের মিলনায়তনে কলেজ কতৃক আয়োজিত ও বাংলাদেশ ছাত্রলীগর কলেজ শাখার সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।

মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মোঃ শামছুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, এছাড়াও অত্র কলেজের সকল বিভাগের প্রভাষক অধ্যাপকগণ। মাটিরাঙ্গা উপজেলা ও পৌর ছাত্রলীগের সকল নেতা কর্মীরাও উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা শিক্ষার্থীদের পূর্বের স্মৃতিচারণ করে ভবিষ্যতে দেশের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে অনুরোধ জানান এবং এইচ এসসি পরীক্ষায় ভাল ফলাফল করার জন্য নিজেকে প্রস্তুত করতে নানা বিষয়ে আলোচনা করেন।

দেখা হয়েছে: 163
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪