|

মাটিরাঙ্গায় ওএমএস’র খাদ‍্যবান্ধব কর্মসূচির চাল বিক্রি শুরু

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০১, ২০২২

মাটিরাঙ্গায় ওএমএস'র খাদ‍্যবান্ধব কর্মসূচির চাল বিক্রি শুরু

মোঃ ফারুক হোসেন, মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) সরকারের সিদ্ধান্ত অনুযায়ী সারাদেশের সঙ্গে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় ওএমএস এবং খাদ‍্যবান্ধব কর্মসূচির চাল বিক্রি শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালের দিকে মুসলিম পাড়া মোড়ে আনুষ্ঠানিক ভাবে এই কর্মসূচির উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা ও উপজেলা একাডেমি সুপারভাইজার শরিফুল ইসলাম বিদ্যুৎ।

একই সময়ে মাটিরাঙ্গা পৌরসভা চত্বর ও থানা রোড ডিলার পয়েন্টে এ কার্যক্রম উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার তৃলা দেব,উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা শৈলেন্দ্র লাল চাকমা, খাদ্যবান্ধব কর্মসূচির ৭.৮.৯ নং ওয়ার্ডের ডিলার মোঃ অহিদুল ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা শৈলেন্দ্র লাল চাকমা জানান, ৩টি ডিলারের মাধ্যমে মাটিরাঙ্গা পৌরসভায় সরকারি বন্ধের দিন ব্যাতিত প্রতিদিন সকাল (৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত) মাথাপিছু প্রতি পরিবার ৫ কেজি ওএমএস এর চাল ৩০ টাকা কেজি দরে খোলাবাজারে বিক্রি করা হবে।

দেখা হয়েছে: 173
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪