|

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-১

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ন | মে ০৯, ২০১৮

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■
নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তারা অভিযান চালিয়ে গাঁজাসহ এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীর নাম শেখ রেজাউল ইসলাম (২৮)। সে নড়াইলের এড়েন্দা গ্রামের শেখ মহর আলীর ছেলে।

মঙ্গলবার (৮-মে) গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক দিলীপ কুমার দেবনাথ, উপপরিদর্শক জনাব অপূর্ব বিশ্বাস, সিপাই দীপঙ্কর ম-ল, সিপাই মোঃ মহিবুল ইসলাম এর সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে অভিযান চালিয়ে মাদকব্যবসায়ী শেখ রেজাউল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হন।

এ সময় গ্রেফতারকৃতের শরীর তল্লাশি করে পরনের প্যান্টের পকেট থেকে দুইশ গ্রাম গাঁজা উদ্ধার করে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তারা। অবস্থা বেগতিক দেখে মাদক ব্যবসায়ী শেখ রেজাউল ইসলাম পালানোর চেষ্টা করলে নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তারা তাকে ধরে ফেলেন। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইলে মামলা হয়েছে।

এ ব্যাপারে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক দিলীপ কুমার দেবনাথ বলেন, মঙ্গলবার (৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা থেকে মাদকদ্রব্য নির্মূলকরণে আমরা জনগণের নিকট দায়বদ্ধ। আর পেশাগত দায়িত্ব ও নৈতিক মূল্যবোধের কারণেই আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে নড়াইল থেকে অনেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশের কাছে হস্তান্তর করতে সক্ষম হয়েছি।

দেখা হয়েছে: 619
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪