|

মাদক চুরি ছিনতাই নির্মুলে সকলকে এগিয়ে আসতে হবে- ওসি আব্দুল কাদের

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০২১

মাদক চুরি ছিনতাই নির্মুলে সকলকে এগিয়ে আসতে হবে- ওসি আব্দুল কাদের

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গি, বাল্যবিবাহ, চুরি, ছিনতাই নির্মুলে ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্টিত হয়েছে। ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি, মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার ‘ এই স্লোগানে সোমবার সন্ধ্যায় উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

হারুয়া বাজার কমিটির সভাপতি আব্দুল হামিদ ফকিরের সভাপতিত্বে ও ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি সাদিকুল গনি ভূঁইয়া রুমনের সঞ্চালনায় সকলের উদ্দেশে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, এস আই আমিরুল ইসলাম, হারুয়া বাজার ব্যবসায়ী সমতির সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, উপদেষ্টা বোরহান উদ্দিন চকদার মানিক, মজিবুর রহমান, মাইজবাগ ইউনিয়ন কুমড়াশাসন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতালেব ফকির, সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুম ভূঁইয়াসহ স্থানীয় রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় এলাকাবাসী।

এ সময় সকল মহলের সহযোগীতা কামনা করে ওসি মো. আব্দুল কাদের মিয়া বলেন, মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গি, বাল্যবিবাহ, চুরি, ছিনতাই নির্মুলে সমাজের প্রত্যেয়কের দায়িত্ব রয়েছে। মাদক একটি পরিবারকে ধংস করে দেয়। মেধাবীদেরকে মেধাহীন করে দেয়। এসব নির্মুলে সকলে এগিয়ে আসতে হবে। অন্যথায় শুধু পুলিশের পক্ষে সম্ভব হবেনা।

তিনি আরো বলেন, ঈশ্বরগঞ্জ থানায় পুলিশি সেবা পেতে কোন ধরণের হয়রানী হতে হবে না। থানায় জিডি কিংবা মামলা সংক্রান্ত বিষয়ে কাউকে কোন টাকা পয়সা দিতে হবেনা। কেউ দালালদের খপ্পরে পড়ে হয়রানীর স্বিকার হবেন না। মামলা কিংবা জিডির জন্য কেউ টাকা পয়সা দাবি করলে থানার ওসি বা উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে। আপনাদের সেবা করার জন্য সরকার আমাদের নিয়োগ দিয়েছে। পুলিশ যে জনগণের সেবক এই বিষয়টা আপনাদের মাথায় রাখতে হবে। আপনাদের যেকোনো সমস্যায় ঈশ্বরগঞ্জ থানার দোয়ার খোলা’।

দেখা হয়েছে: 192
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪