|

মাদক বিরোধী অভিযানে ঈশ্বরগঞ্জে ৩ জনকে কারাদণ্ড

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০২০

ঈশ্বরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৩ জনকে কারাদণ্ড

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৩ জনকে কারাদণ্ড দেয়া হয়েছে। সোমবার দূপুরে উপজেলার রাজিবপুর এলাকায় মাদক বিক্রি ও সেবন করার অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন ওই সাজা প্রদান করেন।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নে মাদক বিক্রি ও সেবন চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ শাখার ইনস্পেক্টর চন্দন গোপাল সুর।

অভিযান চলকালীন সময়ে উপজেলার বৃদেবস্থান গ্রামের মৃত অমূল্য দের ছেলে ভানু দে(৬৫), ভাটিরচর নওপাড়া গ্রামের মৃত হাসিম উদ্দিনের ছেলে রাকিবুল হাসান(২৯), মমরেজপুর গ্রামের ছালাম মিয়ার ছেলে মোখলেছ মিয়া(২২) কে আটক করা হয়।

পরে মাদক নিয়ন্ত্রণ আইনে আটককৃত ভানু দে কে ১বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে ১মাসের কারাদণ্ড, রাকিবুল হাসান এবং মোখলেছ মিয়াকে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদণ্ড প্রদাণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি সাঈদা পারভীন জানান, ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪