|

ময়মনসিংহে ডিবি’র হাতে চার মাদক ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ন | মে ২৪, ২০২০

ময়মনসিংহে ডিবি’র হাতে চার মাদক ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার

মোঃ কালাম, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। শনিবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামান ময়মনসিংহে যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্সনীতি এবং জুয়ামুক্ত ময়মনসিংহ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে আসছে। এরই অংশ হিসাবে ডিবি পুলিশ প্রতিনিয়ত মাদক ও জুয়া বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

শনিবার রাতে ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় সানকিপাড়াস্থ চামড়াগুদাম থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, শাহজাদা ওরফে শাহা ওরফে শাহ আলম, হৃদয় আল হাসান ও সোহেল রানা ইমন।

এছাড়া এসআই শরীফ হায়দার আলী সংগীয় অফিসার ফোর্সসহ রবিবার সকালে নগরীর র‌্যালীর মোড় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলীকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামক আইনে কোতোয়ালী মডেল থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 533
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪