|

মাদারীপুরে ধর্ষণ চেষ্টায় মামলায় আতঙ্কে নির্যাতিতা

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | মে ০৩, ২০১৯

মাদারীপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার তোফায়েল হোসেনের ও নুরেআলম সিদ্দিকীর বিরুদ্ধে সহকারী শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা।

তবে ঘটনার চারদিন পেরিয়ে গেলেও অজ্ঞাত কারনে গ্রেফতার হচ্ছে না, সেই তোফায়েল ও নুরেআলম। এদিকে মামলা করার কারনে প্রতিনিয়ত শিক্ষিকার চাকুরী খেয়ে ফেলার হুমকি দিচ্ছে শিক্ষা অফিসার তোফায়েল ও নুরেআলম।

মাদারীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসির উদ্দিন জানান, শিক্ষা সচিব ও ডিজি মহদয়ের সাথে এব্যাপারে আমার কথা হয়েছে। পুলিশ চাইলেই তাদেরকে গ্রেফতার করতে পারে আমাদের কোন আপত্তি নেই। অপরাধ যে করবে তার সাজা সে পাবে।

এব্যপারে ওই শিক্ষিকা বলেন, থানায় মামলার চারদিন চলে গেলেও এখনো পুলিশ আসামী ধরছে না। কি কারনে ধরছে না আমি বুঝতে পারছিনা। ‘আমার সাথে খারাপ কাজ করলো আবার আমাকে বিভিন্ন ভাবে লোকের মাধ্যমে ভয়ভিতি ও চাকরিচ্যুত করার হুমকি দিতেছে। আসামী গ্রেফতার না হওয়ায় আমি এখন আতঙ্কের মাঝে আছি। আমি দুরুত ওদের গ্রেফতার ও বিচার চাই।’

উল্যেখ ঃ মঙ্গলবার বিকেলে মাদারীপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে অফিসিয়াল কাজে যান ওই শিক্ষিকা। এসময় ওই শিক্ষিকার কয়েকটি ছবি তুলেন তোফায়েল। ছবি তোলার কারন জিজ্ঞেস করলে তোফায়েল ওই শিক্ষিকাকে পাশের আরেকটি নির্জন কক্ষে নিয়ে যায়। এসময় ওই ছবির সাথে অশালীন ছবি যুক্ত করে ইন্টারেনেটে ছড়িয়ে দেয়ার হুমিকি দিয়ে কুপ্রস্তাব দেন। পরে জোরপূর্বক ওই শিক্ষিকার পরিধেয় কাপর খোলার চেষ্টা করে। ধস্তাধস্তিতে পরিধেয় বোখরা ছিড়ে যায়।

শিক্ষিকা তোফায়েলের রুম থেকে বেরিয়ে যেতে চাইলে দরজার সামনে দারিয়ে বাধা প্রদান করেন নুরেআলম সিদ্দিকী। এই ঘটনার পরে শিক্ষিকা চিৎকার শুরু করলে তাকে ছেড়ে দেয়। বিষয়টি মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ভারপ্রাপ্ত জেলা প্রশাসকে জানানো হয়।

পরে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে মঙ্গলবার রাতে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা শিক্ষিকা। তবে ধর্ষণ চেষ্টার অভিযোগ অস্বীকার করেছেন সহকারি শিক্ষা অফিসার তোফায়েল হোসেন। তিনি দাবী করেন তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। কেন ষড়যন্ত্র করা হচ্ছে এমন প্রশ্নের কোন উত্তর তিনি দিতে পারেননি।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুদ্দিন গিয়াস বলেন, ঘটনাটি আমি শুনেছি। যেহেতু বিষয়টি অফিসিয়াল ভাবে মিমাংশা যোগ্য নই তাই শিক্ষিকা মামলা করেছে। সদর মডেল থানার ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বারেক করিম জানান, সরকারী কর্মকর্তা বিধায় প্রক্রিয়া অনুযায়ী আসামিদের গ্রেফতার করা হবে। পরবর্তী বিষয় নিয়ে পুলিশ কাজ করছে।

এ ব্যাপারে মাদারীপুর জেলার পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানান, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, নারী নির্যাতন ও ধর্ষণ কারী এবং মাদক ব্যবসায়ীর সাথে কোন আপস নেই। তাই মামলার আইও কে গুরুক্ত সহকারে তদন্ত করে ব্যবস্থা নিতে বলা হয়েছে। আসামি সরকারি কর্মকর্তা বিধায় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে গ্রেফতার করা হবে।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪