|

মাদারীপুরে নকল ঔষধ তৈরীর কারখানার সন্ধান আটক ১

প্রকাশিতঃ ৪:০৫ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৯

মাদারীপুরে নকল ঔষধ তৈরীর কারখানার সন্ধান আটক ১

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের সাবেক গোবিন্দপুর এলাকায় নকল প্যাথডিন তৈরীর কারখানার সন্ধান পাওয়া গেছে। মাদারীপুর গোয়েন্দা পুলিশ রোববার সকালে অভিযান চালিয়ে নকল প্যাথডিন তৈরীর সরঞ্জামসহ জিল্লু মালত নামে একজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার সাবেক গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেরে বাড়ি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে গণস্বাস্থ্য ফার্মাসিক্যাল নামে একটি প্রতিষ্ঠিত ঔষধ কোম্পানীর নামে নকল প্যাথডিন ঔষধ তৈরী করছে এবং দেশের বিভিন্ন স্থানে এই প্যাথডিন ঔষধ উচ্চ মুল্যে বিক্রি করছে।

এমন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে এসআই মোবারক হোসেন ও এসআই রাসেল মিয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নকল প্যথিডিন ঔষধ ও নকল ঔষধ তৈরীর বিভিন্ন সরঞ্জমসহ জিল্লু মালতকে আটক করা হয়েছে। আটক জিল্লু মালত সদর উপজেলার মধ্যচক গ্রামের কাশেম মালতের ছেলে।

মাদারীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু নাইম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নকল ঔষধ তৈরীর বিভিন্ন সরঞ্জমসহ জিল্লু মালতকে আটক করা হয়েছে। জিল্লু এর আগেও এরকম নকল ঔষধ তৈরীর অভিযোগে গ্রেফতার হয়েছিল এবং সেই মামলা এখনও চলমান রয়েছে। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪