|

মাদারীপুরে তিনশ বোতল ফেনসিডিল উদ্ধার

প্রকাশিতঃ ৪:৩৪ অপরাহ্ন | মে ২৭, ২০১৯

মাদারীপুরে তিনশ বোতল ফেনসিডিল উদ্ধার

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২৭মে) ভোরে ঝাউদি ইউনিয়নের কালাইমারা এলাকার অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। তবে ডিবি পুলিশের দাবি এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

জেলার গোয়েন্দা পুলিশের সূত্র জানায়, গত রোববার সকালে মাদারীপুর সদর মডেল থানার পুলিশ টুবিয়া এলাকার অভিযান চালিয়ে ৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এই ঘটনায় রাকির সরদার নামে এক যুবককে গ্রেপ্তার কর হয়।

এ ঘটনায় রাকিবের আরেক ভাই রাজিব ফেনসিডিলের একটি বড় চালান নিয়ে পলাতক ছিলেন। এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোবারক হোসেন ও এএসআই শফিউল বাসার সঙ্গীয় ফোর্স নিয়ে রাজিবের বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় রাজিব। পরে তার বাড়ির পিছনে একটি ডোবা থেকে উদ্ধার করা হয় ৩০০ বোতল ফেনসিডিল। যার ক্রয় মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা।

ডিবি পুলিশের পরিদর্শক(ওসি) মোহাম্মদ আবু নাঈম বলেন, ‘রাকিব ও রাজিব দীর্ঘদিন ধরে ফেনসিডিল বেচাকেনা করছে। এ ঘটনায় দুজনের বিরুদ্ধেই মামলা হয়েছে। রাকিবকে ভাই রাজিবকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।’

দেখা হয়েছে: 557
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪