|

মাদারীপুরে বৃদ্ধ অপহরনের তিন দিন পর উদ্ধার আটক ৩

প্রকাশিতঃ ৫:০৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৯

মাদারীপুরে বৃদ্ধ অপহরনের তিন দিন পর উদ্ধার আটক ৩

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরে এক বৃদ্ধ কবিরাজকে অপহরন করে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে অপহরনকারীরা। অপহরনের তিনদিন পর অপহৃত বৃদ্ধকে উদ্ধার ও তিন অপহরকারীকে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার বিকালে মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি গ্রামে অভিযান চালিয়ে অপহৃত পরিমল মিত্র (৬৫) নামে ওই বৃদ্ধ কবিরাজকে উদ্ধার করা হয় ।

এসময় অপহরনকারী তিন সদস্য সদর উপজেলার ঝিকরহাটি গ্রামের হাফেজ ফকিরের ছেলে মিজানুর রহমান (৩৫), চান মিয়া মোল্লার ছেলে সোবাহান মোল্লা (২২) এবং মস্তফাপুর গ্রামের রফিক ভূইয়ার ছেলে মনির ভূইয়াকে (৩৭) আটক করে । অপহৃত পরিমল মিত্র পেশায় একজন কবিরাজ ।

শুক্রবার রাতে র‌্যাব-৮ সপিসি-৩ মাদারীপুর ক্যাম্প হতে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, উক্ত কবিরাজ মরিমল মিত্র (৬৫) গত ২৫ ডিসেন্বর সকাল ৭টার সময় নিজ বাড়ী গৌরনদী হতে তার মেয়ে জামাই বাড়ী গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার দাসেরহাট গ্রামের উদ্দেশ্য রওনা হয় এবং পথিমধ্যে মাদারীপুর সদর উপজেলার তাতিবাড়ী বাজারে সোবাহান মোল্লা নামক এক ব্যক্তিকে ওষুধ দেবেন বলে অপহৃতের পরিবারকে জানায়।

পরবর্তীতে অপহৃত পরিমল মিত্র সকাল ১০টার সময় উপজেলার তাতিবাড়ী বাজারে পৌছালে অপহরণ চক্রের সদস্য রোগী দেখানোর কথা বলে তাকে অপহরণ চক্রের অপর সদস্য সোবাহান মোল্লা (২২) এর বসত ঘরে নিয়ে আটকিয়ে রাখে এবং মোবাইল ফোনের মাধ্যমে অপহৃতের পরিবারের নিকট মুক্তিপণ হিসাবে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করেন।

এ বিষয়ে অপহৃতের পরিবার বরিশাল জেলার গৌরনদী থানায় একটি নিখোঁজ জিডি করেন এবং উক্ত অপহৃতকে উদ্ধারের জন্য র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের নিকট সহায়তা কামনা করেন।

পরিবারে আবেদনের পরে সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে শুক্রবার বিকালে সদর উপজেলার ঝিকরহাটি গ্রামে অভিযান চালিয়ে অপহৃত পরিমল মিত্র ও অপহরণ চক্রের সদস্য সোবাহান মোল্লার বসত বাড়ী হতে উদ্ধার করেন।

এ সময় মূল অপহরণকারীগণ কৌশলে পালানোর চেষ্টা করলে তাদেরকেও হাতে নাতে আটক করা হয়। আটককৃত আসামীদেরকে মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

দেখা হয়েছে: 590
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪