|

মাদারীপুরে বোমা বিস্ফোরিত হয়ে যুবকের হাতের কব্জি বিছিন্ন

প্রকাশিতঃ ১২:১৩ পূর্বাহ্ন | মে ২৮, ২০১৯

Madaripur-মাদারীপুর

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরের কালকিনিতে বোমা বিস্ফোরিত হয়ে মহিউদ্দিন (১৮) নামের এক যুবকের হাতের কব্জি বিচ্ছিন্ন হওয়ার খবর পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে বোমা বানাতে গিয়ে তখন বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হয়। সোমবার(২৭মে) দুপুরে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার লক্ষীপুর এলাকার খবির উদ্দিনের ছেলে মহিউদ্দিন দুপুরের দিকে বাড়ির পাশের একটি নির্জন বাগানে বসে বোমা তৈরী করছিলেন।

এসময় একটি বোমা হঠাৎ করে বিস্ফোরিত হয়। এতে করে তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায় এবং তার ডান চোখ মারাতœকভাবে ক্ষতিগ্রস্থ হয়। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতলে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন বলেন, বোমা বানাতে গিয়ে হাতের কব্জি বিচ্ছন্ন হয়ে গেছে। তবে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 388
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪