|

মাদারীপুরে ভাবিকে ধর্ষণের অভিযোগ বড় ভাইয়ের

প্রকাশিতঃ ১২:৩৯ অপরাহ্ন | জুন ১৩, ২০২১

নিউজ ডেস্কঃ মাদারীপুরের শিবচরে সদ্য বিবাহিত বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবি) ধর্ষণের অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১০ জুন) দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

শুক্রবার (১১ জুন) সকালে এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে তার ছোটভাই নিরব শেখকে(১৯) অভিযুক্ত করে শিবচর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত নিরব শেখ উপজেলার কাইয়ুম শেখের ছেলে।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিছুদিন আগে অভিযুক্তের বড় ভাইয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ওই গৃহবধূর। বিয়ের পর থেকেই ভাবিকে উত্ত্যক্ত করে আসছিলেন দেবর নিরব।

বৃহস্পতিবার বিকেলে ওই গৃহবধূর স্বামী স্থানীয় বাজারে যান। এসময় নিরব তাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন। রাতে স্বামী বাড়িতে আসলে খুব খুলে বলেন ওই নারী। পরে শুক্রবার সকালে গৃহবধূর স্বামী বাদী হয়ে শিবচর থানায় মামলা দায়ের করেন।

শিবচর থানা পুলিশের উপপরিদর্শক আব্দুর রশিদ বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত নিরব পলাতক। ধর্ষণের আলামত জব্দ করা হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

দেখা হয়েছে: 217
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪