|

মাদারীপুরের রাজৈরে পরকীয়ার দায়ে”এক যুবককে খুন

প্রকাশিতঃ ৩:৫৮ অপরাহ্ন | মে ১০, ২০১৯

মাদারীপুরের রাজৈরে পরকীয়ার দায়ে”এক যুবককে খুন

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরের রাজৈর উপজেলায় পরকীয়া প্রেমের জেরে সোহেল হাওলাদার (৩২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মজুমদার ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামের স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে একই এলাকার আবদুল খালেক হাওলাদারের ছেলের সাথে পরকীয়া প্রেম চলে আসছিল।

সেই বিরোধ ও স্থানীয় প্রভাব বিস্তরের জের ধরে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও তার লোকজন মিলে রাজৈরের মজুমদার বাজারের ব্রিজের কাছে সোহেল হাওলাদারকে একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা উদ্ধার করে রাজৈর উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে সোহেলর অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

তবে পরকীর বিষয়টি অস্বীকার করে নিহতের ছোট ভাই জুয়েল হাওলাদার জানান, পূর্ব শত্রুতার জের ধরে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদারের লোকজন আমার বড় ভাই পল্ট্রি ব্যবসায়ী সোহলে হাওলাদারকে হত্যা করেছে। পূর্বে ইপি চেয়ারম্যানের সাথে নির্বাচন নিয়ে বিরোধ আমাদের চলে আসছিল। সেই জেরই এই হত্যাকান্ড ঘটেছে বলে তার দাবী।’

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাধ পাঠক বলেন, এই ঘটনার সাথে জরিতদের গ্রেফতারের অভিযান চালানো হচ্ছে।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি পরকীয়া প্রেমের কারণে স্থায়ীয়ভাবে শালিস মীমাংসাও হয়েছিল। ধারণা করা হচ্ছে এই কারণে পতিপক্ষরা হামলা চালিয়েছে এবং গুরুতর জখম হয়ে মারা যায়। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা আছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

দেখা হয়েছে: 561
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪