|

মাদারীপুরে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | জুন ১৯, ২০১৯

মাদারীপুরে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ১১৫ টি কেন্দ্রের ফলাফলে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী এ্যাড. ওবাইদুর রহমান কালু খান ৮ হাজার ১৪৪ ভোটের ব্যবধানে আওয়ামীলীগের নৌকার প্রার্থী কাজল কৃষ্ণ দে কে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের শুভেচ্ছা বিনিময়।

তবে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে তালা মার্কা নিয়ে মনিরুল ইসলাম তুষার ভূইয়ার জয় লাভ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কা নিয়ে মোসা. নারগিস আক্তার বিজয়ী হয়েছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) ও নির্বাচনের রির্টানিং কর্মকর্তা মো. আজহারুল ইসলাম সকল কেন্দ্রের ভোটের ফলাফলের ভিত্তিতে রাত ১১ টার দিকে বেসরকারি ভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী এ্যাড. ওবাইদুর রহমান কালু খান পেয়েছে ৬১ হাজার ৭০৭, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের কাজল কৃষ্ণ দে পেয়েছে ৫৩, হাজার ৫৬৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের মনিরুল ইসলাম তুষার ভূইয়া ৮৭, হাজার ৮৫৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (বর্তমান ভাইস-চেয়ারম্যান) উড়োজাহাজ প্রতীকের মোঃ সাহাবুদ্দিন হাওলাদার পেয়েছে ১৩ হাজার ৫৯৯ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের মোসাঃ নারগিস আক্তার ৬৭ হাজার ১৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাঁস প্রতীকের পারভীন জাহান পেয়েছে ৩৪ হাজার ৭১১ ভোট।

দেখা হয়েছে: 414
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪