|

মাদ্রিদের ভিযাভেরদে আলতোতে মসজিদ নির্মাণে ফান্ড রাইজিং

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০২০

মাদ্রিদের ভিযাভেরদে আলতোতে মসজিদ নির্মাণে ফান্ড রাইজিং

সাইফুর রহমান, স্পেন থেকেঃ ইউরোপে জন্মগ্রহণকারী শিশুদের ইসলামি জ্ঞান এবং বাংলাদেশী সংস্কৃতির সাথে পরিচয় করিয়ে দেওয়ার লক্ষ্যে গতকাল ৩১শে ডিসেম্বর মঙ্গলবার রাত দশ ঘটিকার সময় ভিযাভেরদে আলতো বাংলাদেশ মুসলিম কমিউনিটির উদ্যোগে ফান্ড রাইজিং এর জন্য এক সাধারণ সভা অনুষ্টিত হয়।

সংগঠনের সভাপতি নূরুল ইসলাম এর সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক আহসান হাবিবের সঞ্চালনায় অনুষ্টিত সভায় কোরআনে হাকিম থেকে তেলাওয়াত করেন মৌলানা আনাস চৌধুরী। পরবর্তীতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ এসহাক রবিন।

সাধারণ সম্পাদকের স্বাগত বক্তব্যের পর সবার সম্মিলিত ফান্ড রাইজিং এর মাধ্যমে প্রায় দশ হাজার ইউরো প্রদানের ঘোষণা সহ মাসিক চাঁদা আদায়ের ও সিদ্ধান্ত ও পরবর্তী কর্ম পরিচালনার জন্য গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

আলোচনায় অংশ নিয়ে বক্তব্য প্রদান করেন সংগঠনের সহ সভাপতি কাজী হারুন,আব্দুল হক,কোষাধক্ষ্য মোঃ মুহিদুল ইসলাম, উপদেষ্টা ফয়েজ আহমেদ,আব্দুল বারিক,সানক্রিষ্টবাল মসজিদ পরিচালনা কমিটির সদস্য মোঃ জগলু হোসেন, সহ-কোষাধক্ষ্য আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান,সহ-সাংগঠনিক সম্পাদক সাহাদাত সুমেল,প্রচার সম্পাদক মোহাম্মদ কাজল, সহ-প্রচার সম্পাদক মহিন উদ্দিন, গৌছ উদ্দিন, আব্দুল জলিল, ধর্ম ও সংস্কৃতি সম্পাদক ওমর ফারুক, সারু তালুকদার, শান্ত ইসলাম, জুয়েল উদ্দিন, ফাহাদ উদ্দিন, আল মামুন প্রমূখ।

দেখা হয়েছে: 1028
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪