|

মাদ্রিদে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশীর মৃত্যু

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ন | মার্চ ২৭, ২০২০

মাদ্রিদে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশীর মৃত্যু

হোসাইন ইকবাল স্পেন থেকেঃ স্পেনের মাদ্রিদে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হোসাইন মোহাম্মদ আবুল (৬৭)নামে এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে। বাংলাদেশী অধ্যুষিত লাভাপিয়েস মিনিস্তিলেস রোডে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৬ মার্চ) ভোর ৪ টা ৩০ মিনিটে মারা যান।তিনি ২২ বছর ধরে স্পেনে রাজধানী মাদ্রিদে বসবাস করতেন, তার দেশের বাড়ি ঢাকার নারায়ণগঞ্জে জেলায়।

তিনি অনেক দিন ধরে ঠান্ডা, সর্দি-কাশির পাশাপাশি ডায়াবেটিস, উচ্চরক্তচাপ ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।পরীক্ষা করার পরে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে নিজ বাসায় চিকিসাধীন অবস্থায় বৃহস্পতিবার না ফেরার দেশে চলে যান।

এদিকে মাত্র দুই সপ্তাহের করােনা-ঝড়ে এলােমেলাে স্পেন। করােনাভাইরাসে মৃত্যুর দীর্ঘ মিছিলে মিলছে না প্রিয়জনকে শেষ বারের মতাে স্পর্শ করে দেখারও সুযােগ। স্পেনে ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত আরও ৪৯৮ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে দেশটিতে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ১৪৫ জনের। নিউজ লেখার আগ পর্যন্ত ইউরোপের দেশটিতে মোট আক্রান্ত হয়েছেন ৫৬ হাজার ১৯৭ জন।

এছাড়াও আইসিইউতে আছেন ৩১, ৯০২ জন এবং ৭,০১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

দেখা হয়েছে: 375
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪