|

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে আগৈলঝাড়ায় মানববন্ধন

প্রকাশিতঃ ১২:৪১ পূর্বাহ্ন | এপ্রিল ২৭, ২০১৯

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে আগৈলঝাড়ায় মানববন্ধন

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় কল্যাণ তহবিলসহ অবসর তহবিলে অতিরিক্ত কর্তনের প্রতিবাদে ও মাধ্যমিক শিক্ষা ব্যবস্থাকে জাতীয়করণের দাবিতে শিক্ষকদের মানববন্ধন, সভা ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সকালে উপজেলা পরিষদ চত্বরে মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিপুল চন্দ্র দাসের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এর আগে মাধ্যমিক শিক্ষা ব্যবস্থাকে জাতীয়করণের দাবি ও কল্যাণ তহবিলসহ অবসর তহবিলে অতিরিক্ত কর্তনের প্রতিবাদ সভায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সহ-সভাপতি যতীন্দ্রনাথ মিস্ত্রীর সভাপতিত্বে বক্তব্য রাখেন আস্কর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রিয়লাল মন্ডল, পয়সা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, আগৈলঝাড়া এসএম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নির্মলেন্দু বাড়ৈ, রাংতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, রত্নপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোতালেব হোসেন, সেরাল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শৈলেস তপাদার ও মোল্লাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সুশান্ত মজুমদার প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 716
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪