|

ময়মনসিংহে মামলার রহস্য উদঘাটন সাফল্যে ২২ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ন | জুন ০৫, ২০২১

ময়মনসিংহে মামলার রহস্য উদঘাটন সাফল্যে ২২ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

এম এ আজিজ, ময়মনসিংহঃ অভিন্ন মানদন্ডের আলোকে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনসহ বিভিন্ন সাফল্য অর্জন করায় ময়মনসিংহে ২২ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। শনিবার সকালে পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জানুয়ারী থেকে এপ্রিল পর্যন্ত সময়ে এবং মে মাসে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে সাফল্যের জন্য এই সমস্ত পুলিশ সদস্য হাতে সম্মাননা ও সনদপত্র তুলে দিয়ে পুরস্কৃত করেন পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান।

সভায় জেলা গোয়েন্দা ডিবি ইউনিটকে উল্লেখযোগ্য সফলতার জন্য বিশেষ পুরক্কার প্রদন করেন। এ সময় বিশেষ কায়দায় চুরি এবং রহস্য উদঘাটনে ব্যর্থ হওয়ায় ঈশ্বরগঞ্জের ওসিকে তিরস্কৃত করেন।

পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন, জানুয়ারী থেকে এপ্রিল মাসে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ইউনিট সেরা অবস্থানে রয়েছেন। রিক্সাচালক লাল চান হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও একজনের স্বিাকারোক্তি আদায়, মাদক এবং অস্ত্র উদ্ধারে ডিবির ওসি তদন্ত ফারুক আহমেদ, এসআই আনোয়ার হোসেন, পরিমল চন্দ্র সরকার, শহিদুল ইসলাম, অজয় কুমার চক্রবর্তী, আব্দুল জলিল, সাইদুর রহমান ও কন্সটেবল সাহিদ চৌধুরী। ভালুকার পুলিশ পরিদর্শক (তদন্ত)মেহেদী হাসান, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে কোতোয়ালীর এসআই মেহেদী হাসান, সব্বোর্চ্য পরোনা তামিলে মুক্তাগাছা থানার এএসআই জাহাঙ্গীর আলম, ট্রাফিক পুলিশের সার্জেন্ট সালমান খান রাজন ও কন্সটেবল জুলহাস উদ্দিন এবং কোট পুলিশের এসআই নিজামূল হককে পুরস্কৃত প্রদান করা হয়।

ময়মনসিংহে মামলার রহস্য উদঘাটন সাফল্যে ২২ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

এছাড়া মে ২০২১ মাসে গুরুত্পূর্ণ মামলার রহস্য উদঘাটন, দায়িত্বশীলতার সাথে মামলা মনিটরিংসহ উত্তম, ভাল কাজের জন্য গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুস্তাফিজুর রহমান, কোতোয়ালীর ওসি ফিরোজ তালুকদার, মুক্তাগাছার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম, কোতোয়ালীর এসআই মিনহাজ উদ্দিন, মুক্তাগাছার এএসআই জাহাঙ্গীর আলমকে সেরা অফিসার নির্বাচিত করা হয়। এছাড়া কোতোয়ালীর ওসি তদন্ত ফারুক হোসেন ও ডিবির এসআই সোহরাব আলীকে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে শ্রেষ্ঠত্বের পুরস্কার প্রদান করা হয়।

এ সময় পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, পুলিশ সদস্যদের মাঝে কর্ম্পৃহা বৃদ্ধি, কাজের প্রতি মনোযোগ আকর্ষণ এবং দায়িত্বশীলতা বৃদ্ধির লক্ষে পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশনা ও পরিকল্পনায় অভিন্ন পদ্ধতিতে প্রতিটি ইউনিটে সম্মাননা প্রদান করা হচ্ছে। ভবিষ্যতে দায়িত্বহীনতা ও অদক্ষতার প্রমাণ পাওয়া গেলে ।ৈ ইউনিটকে তিরস্কার প্রদান করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবু রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দীসহ বিভিন্ন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ, বিভিন্ন থানার ওসি, ট্রাফিক পুলিশ পরিদর্শকগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 247
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪