|

মালয়েশিয়ায় নিহত শরিফুলের বাড়িতে চলছে শোকের মাতম

প্রকাশিতঃ ১২:৫৩ পূর্বাহ্ন | অগাস্ট ০৫, ২০১৮

মালয়েশিয়ায় নিহত শরিফুলের বাড়িতে চলছে শোকের মাতম

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

মালয়েশিয়ায় নিহত যশোরের শার্শার শরিফুল ইসলাম (৩৫) বাড়িতে চলছে শোকের মাতম। শনিবার সন্ধ্যায় মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহত শরিফুল ইসলাম উপজেলার ডিহি ইউনিয়নের বেলতা গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানায়, শরিফুল প্রায় ৫বছর আগে সংসারে স্বচ্চলতা ফেরাতে মালেশিয়ায় পাড়ি জমান। সেখানে যাওয়ার পর সংসারের সচ্ছলতা খুব ভালভাবে চলছিল।কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস সেটা তার কপালে সইলো না। মালয়েশিয়া ডিউটি চলাকালীন সময়ে হঠাৎ করে অসুস্থতা বোধ করেন।

গুরুতর দেখে কর্মরত শ্রমিকরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। এক পর্যায়ে চিকিৎসাধীন অবস্থায় (৪ঠা আগষ্ট) শনিবার সন্ধ্যায় শরিফুল ইসলাম চলে যায় না ফেরার দেশে।

তার মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌছালে কান্নাকাটি পড়ে যায়।তবে শরিফুলের মরদেহ কবে দেশে আসবে পরিবারের পক্ষ থেকে কেউ সঠিকভাবে বলতে পারিনি। তার আকস্মিক মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে।

দেখা হয়েছে: 517
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪