|

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনে শোক দিবস পালন

প্রকাশিতঃ ১০:২২ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০১৮

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনে শোক দিবস পালন

অনলাইন বার্তাঃ

জাতীয় পতাকা অর্ধনমিত, দোয়া, আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করেছে মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশন। বুধবার সকালে জাতীয় পতাকা অর্ধনমিত করার মধ্যদিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান।

জাতীয় পতাকা অর্ধনমিত করেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে কুয়ালালামপুরে বসবাসকারী প্রবাসী বাংলাদেশিরাও অংশগ্রহণ করেন।

হাইকমিশনের লেবার কাউন্সিলর সাইদুল ইসলাম মুকুলের সঞ্চালনায় ও হাই কমিশনার মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত শোকসভায় বঙ্গবন্ধুর উপর নির্মিত একটি প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনে শোক দিবস পালন

অনুষ্ঠানে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পাঠ করেন যথাক্রমে এয়ার কমডোর মো. হুমায়ুন কবির, দূতালয় প্রধান ওয়াহিদা আহমেদ, প্রথম সচিব (রাজনৈতিক) মোছা. তাহমিনা ইয়াসমিন, দ্বিতীয় সচিব (শ্রম) ফরিদ আহমেদ।

এসময় মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া মোনাজাত করা হয়।

দেখা হয়েছে: 608
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪