|

মায়ের দেয়া দুধ খাওয়ার অপরাধে স্বামীর মাথা ফাটিয়ে দিল স্ত্রী

প্রকাশিতঃ ৫:২৩ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০২০

রংপুর থেকে শরিফা বেগম শিউলী : রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ছোট ঘোলা গ্রামের আব্দুর রউফ মন্ডলের মেয়ে রোকসানা বেগম রিতার সাথে (৩৫) আপন ফুফাত ভাই আব্দুর রহিম এর বিবাহ হয় ।

বিভিন্ন সূত্রে জানা যায় বিয়ের পর থেকেই যখন রিতার সংসারে সব সময় প্রচন্ড ঝগড়া বিবাদ এবং অভাব অনটন দেখা দেয়, তখন রিতা বেগমের লোভনীয় চক্ষু পরে পার্শ্ববর্তী খেজমতপুর গ্রামের ছিদ্দকুর রহমানের ছেলে নুর-আলম (৪২) এর লক্ষ লক্ষ বিদেশী টাকার উপর। নুর আলম তখন সুডান দেশের একটি কোম্পানিতে কর্মরত ছিল ।

এই বিদেশী টাকার লোভ সামলাতে না পেরে পূর্বের স্বামীকে ডিভোর্স দেয় এবং বিভিন্ন ছলনার আশ্রয় নিয়ে এই নুর আলমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এবং তাদের একটি পুত্র সন্তানের জন্ম নেয়। সন্তান জন্ম নেয়ার পর থেকেই শুরু হয় টাকা মারার ধান্ধা । নুর আলম যখন বিদেশে অবস্থান করেছিলেন তখন তার কাছ থেকে বিভিন্ন অযুহাতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয় এবং বাবার বাড়িতে পাচার করেন।

দীর্ঘ ২১ বছর চাকুরী করার পর সে যখন নুর আলম মিয়া বাড়িতে আসে তার কিছুদিন পর টাকার হিসাব চাইতে গেলে কথা কাটাকাটি এবং ঝগড়া শুরু হয়। এলাকাবাসী জানায় যে, নুর আলম মিয় যখন বিদেশে ছিল তখন ওই মেয়ে রোকসানা বেগম রিতা কয়েকটি ছেলের সাথে অবৈধ পরকীয়া প্রেম করেছিল। তৎকালীন চেয়ারম্যান ছাদেকুল ইসলাম ১০/১২/২০১৭ তারিখে গ্রাম্য শালিস করেন এবং শালিসে পরকীয়া প্রমাণিত করে নিজেই বিচার করেন ।

উক্ত বিচারে রোকসানা বেগম রিতা ওয়াদা বদ্ধ হন যে, আমি আর এ ধরেনের কারাপ কাজ আর কখনো করবো না। এ বিষয়ে তৎকালীন চেয়ারম্যান ছাদেকুল ইসলাম এর সাথে কথা বল্লে তিনি সংবাদ কর্মীদের জানান যে “ সে কয়েক বার এই ঘটনা ঘটিয়েছে আমি অনেক বিচার করেছি কিন্তু এই মেয়ে কোনভাবেই ভালো হয়না।

এক পর্যায়ে এই পরকীয়া করার কারনে নুর আলমের সংসারে কঠিন ঝামেলার সৃষ্টি হয়। গত ১৮/০২/২০২০ ইং তারিখ আসরের নামাযের পর নুরআলমের মা এক গ্লাস দুধ দেয় তার সন্তান কে খাওয়নোর জন্য। নুর আলম তার ছেলেকে দুধ খাওয়ায়। মায়ের দেয়া এক গ্লাস দুধ খাওয়ানোর অপরাধে রোকসানা বেগম রিতা তার স্বামী নুর আলম কে লাঠি দিয়ে আঘাত করলে নুর আলমের মাথা ফেটে যায় এবং চারটি সেলাই করা হয়।

বর্তমানে নুর আলম মুমুর্ষ অবস্থায় পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি আছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪