|

মায়ের মমতা কল্যাণ সংস্থা’র আর্থিক সহযোগিতা প্রদান

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | মে ২২, ২০২১

মায়ের মমতা কল্যাণ সংস্থা'র আর্থিক সহযোগিতা প্রদান

গৌরীপুর প্রতিনিধিঃ দুঃস্থ অসহায় ও হত দরিদ্রদের স্বাস্থ্য, চিকিৎসা ও মাসিক অর্থ সহায়তা এবং দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের মাসিকবৃত্তি প্রদানসহ জনকল্যাণে কাজ করে যাচ্ছে আর্থ-সামাজিক উন্নয়নমূলক সংগঠন- মায়ের মমতা কল্যাণ সংস্থা।

উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী গ্রামে সংস্থার প্রধান কার্যালয়ে বৃহস্পতিবার তালিকাভুক্তদের মাঝে মাসিক বৃত্তি প্রদান করা হয়। এসময় এলাকার বিশিষ্ট সমাজসেবীদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সংস্থার কোষাধ্যক্ষ মকবুল হোসেন মাস্টারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে প্রাথমিক শিক্ষা পদকপ্রাপ্ত ও সিলেট সিটি কর্পোরেশনের সম্পদ বিষয়ক কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট গৌরীপুর ভাংনামারীর ইউনিয়নের কৃতি সন্তান, ইয়াসমিন নাহার রুমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব এম,এ মামুন, সংস্থার উপদেষ্টা হারুন অর রশিদ, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংস্থার প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি বিশিষ্ট নাট্যকার ও কথা সাহিত্যিক অধ্যাপক ফজলুল হক।

আরও বক্তব্য রাখেন সংস্থার দপ্তর ও পরিকল্পনা সম্পাদক ঢাকা মাইলস্টোন কলেজের অধ্যাপক জনাব বিল্লাল হোসেন খান, সংস্থার সাংগঠনিক সম্পাদক- ফারুক আহাম্মদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য কোহিনুর নাহার লিপি, মাহফুজুন্নাহার, লুৎফুর নাহার রুপা, মাহফুজুল হক সানীসহ ইউনিয়নের ৩টি ইউনিটের আর্থিক সহযোগিতা গ্রহণকারি দুঃস্থ পুরুষ মহিলা ও মেধাবী দরিদ্র পরিবারের শিক্ষার্থীবৃন্দ।

অালোচনা শেষে সংগঠনের শাখা ইউনিট বারুয়ামারি ও দুর্বাচরা গ্রামের তালিকাভুক্ত ৯০ জন দুস্থকে এবং স্কুল কলেজ পড়ুয়া ভাংনামারী ইউনিটের ২০ জন শিক্ষার্থীদের মাসিক সহায়তা প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি অধ্যাপক ফজলুল হক জানান- মায়ের মমতা কল্যাণ সংস্থা’র পক্ষ থেকে গ্রামের প্রান্তিক পর্যায়ের দুস্থ মানুষ ও দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা করা হয়ে থাকে। ময়মনসিংহ সদর ও ত্রিশালে উপজেলায় এর শাখা রয়েছে।

দেখা হয়েছে: 215
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪