|

করোনায় কর্মহীনদের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২০

করোনায় কর্মহীনদের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

আরিফ আহম্মেদ, গৌরীপুরঃ করোনা ভাইরাসের ভয়াবহতা বৃদ্ধির আশঙ্কা রোধে সরকারি নির্দেশনায় বিধি নিষেধের
কারণে সারা বাংলাদেশের ন্যায় ময়মনসিংহের গৌরীপুরে গৃহবন্দি বহু মানুষ।

এমন অবস্থায় কর্মহীন সাধারণ শ্রমিক, রিক্সা চালক,ভ্যানচালক, ক্ষুদ্র আয়ের মানুষরা তার পরিবারের লোকজন সহ জনসমাগম এড়িয়ে এক সপ্তাহ চলার উপযোগী খাদ্যসামগ্রী দিয়েছে সেচ্চাসেবী সংঘঠন মায়ের মমতা কল্যাণ সংস্থা।

বুধবার (১এপ্রিল) সকালে ময়মনসিংহের গৌরীপুরের ভাংনামারি ইউনিয়নের বারুয়ামারী গ্রামে সংঘঠনের প্রধান কার্যালয়ে শতাধিক কর্মহীনদের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন মায়ের মমতা কল্যাণ সংস্থার সভাপতি ফজলুল হক।

খাদ্য সহায়তার মধ্যে রয়েছে, চাল ৮কেজি, চিরা ১কেজি, মুড়ি ১প্যাকেট, ডাল ১কেজি, ১ লিটার সোয়াবিন তৈল, ১ কেজি লবণ ও ১টি সাবান।

খাদ্য সামগ্রী বিতরনের সময় সংস্থার সভাপতি ফজলুল হক সাংবাদিকদের বলেন, ‘করোনা প্রভাবে কর্মহীন মানুষদের কষ্টে দিন কাটছে। বিশেষ করে যারা শ্রমিক তাদের অবস্থা একেবারে শোচনীয়। তাই দেশের প্রত্যেকটা সক্ষম নাগরিকের দায়িত্ব এসব
মানুষের পাশে দাঁড়ানো। সেই দায়বদ্ধতা থেকেই আমাদের সংঘঠনের পক্ষথেকে অসহায়দের জন্য এগিয়ে এসেছি।’ “অসহায়দের পাশে আমরা আছি- আপনারাও থাকুন।”

এসময় উপস্থিত ছিলেন, সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও কোষাধ্যক্ষ আলহাজ্জ্ব মকবুল হোসেন মাস্টার, প্রতিষ্ঠাতা সদস্য কোহিনূর নাহার, সদস্য মাহফুজুল হক সানী সেচ্ছাসেবক সদস্য হামিদুল হক বাচ্চু, সেচ্ছাসেবক সদস্য ইমরান ও সাগর এবং উপদেষ্টা জনাব হারুন অর রশিদ প্রমুখ।

দেখা হয়েছে: 317
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪