|

মিরপুর ইংলিশ ভার্সন কলেজের নতুন ভবন উদ্বোধন

প্রকাশিতঃ ৮:১৪ অপরাহ্ন | মে ২০, ২০১৯

মিরপুর ইংলিশ ভার্সন কলেজের নতুন ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ দেশের একজন আদর্শ সুনাগরিক হিসেবে গড়ে উঠতে শিক্ষা গ্রহণের কোনো বিকল্প নেই। আর দেশের যেকোনো নাগরিকের শিক্ষা গ্রহণ নিশ্চিত করা রাষ্ট্রের অন্যতম দায়িত্ব। তবে তা অবশ্যই মানসম্মত শিক্ষা ব্যবস্থা হতে হবে।

যা সম্পন্ন করে যে কেউ নিজেকে শিক্ষিত নাগরিক হিসেবে সর্বত্র পরিচয় দিয়ে সাহসের সাথে দাঁড়াতে পারবে। আর সে জন্যই শিক্ষার মান উন্নয়নে আমাদের সবাইকে এক যোগে কাজ করতে হবে। রবিবার রাজধানীর মিরপুর ১০ নম্বরে মিরপুর ইংলিশ ভার্সন কলেজের নতুন ভবন উদ্বোধন, ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

মিরপুর ইংলিশ ভার্সন কলেজের অধ্যক্ষ ইয়াহিয়া খান রিজনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক লাল ফিতা কেটে মিরপুর ইংলিশ ভার্সন কলেজের নতুন ভবনের শুভ উদ্বোধন করেন।

মিরপুর ইংলিশ ভার্সন কলেজের নতুন ভবন উদ্বোধন

এ সময় অন্যান্যের মধ্যে থানা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের ফকির, মিরপুর ইংলিশ ভার্সন কলেজের উপাধ্যক্ষ মফিজুর রহমান খান নান্নু, উদ্যোগী ফাউন্ডেশনের চেয়ারম্যান জেডএম হারুন, ফিউচারম্যাপ স্কুলের অধ্যক্ষ নাজিমুদ্দিন রুবেল, অধ্যাপক এফএ খান, এস এম আনোয়ারসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইকেআর ফাউন্ডেশনের তত্বাবধানে ইকেআর কোচিং দিয়ে বৃহত্তর মিরপুর অঞ্চলে শিক্ষা খাতে প্রথম বিনিয়োগ শুরু করেন মিরপুর ইংলিশ ভার্সন কলেজের অধ্যক্ষ ইয়াহিয়া খান রিজন। সাফল্যের এক পর্যায়ে সম্প্রসারিত শিক্ষাপরিক্রমার অংশ হিসেবে ২০১৫ সালে প্রতিষ্ঠা করেন মিরপুর ইংলিশ ভার্সন স্কুল।

যা আরলি ১ (প্লে গ্রুপ) থেকে দশম শ্রেণি পর্যন্ত শুধুমাত্র ইংলিশ ভার্সন মাধ্যমে ডিজিটাল ব্যবস্থাপনায় সাফল্যের সঙ্গে শিক্ষাকার্যক্রম পরিচালনা করছে। তারই ধারাবাহিকতার ফসল ‘মিরপুর ইংলিশ ভার্সন কলেজ’। যা গত ২০১৮-১৯ শিক্ষাবর্ষ থেকে তিনটি বিভাগসহ বাংলা মাধ্যম ও ইংরেজী ভার্সন নিয়ে যাত্রা শুরু করেছে।

দেখা হয়েছে: 902
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪